• শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কালোবাজারে টিকিট বিক্রির সময় নিরাপত্তা বাহিনীর দুই সদস্য আটক

  নাজিম উদ্দীন, স্টাফ রির্পোটার (চট্টগ্রাম)

০৪ জুলাই ২০২২, ২০:৩১
কালোবাজারে টিকিট বিক্রির সময় নিরাপত্তা বাহিনীর দুই সদস্য আটক
কালোবাজারে টিকিট বিক্রির সময় আটক হওয়া নিরাপত্তা বাহিনীর সদস্যরা (ছবি : অধিকার)

চট্টগ্রামে অবৈধভাবে কালোবাজারে রেলের টিকিট বিক্রির সময় চট্টগ্রাম রেলওয়ের নিরাপত্তা বাহিনীর ২ সদস্যকে আটক করেছে চট্টগ্রাম র‍্যাব-৭। গত রবিাবর (৩ জুলাই) রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে ৯টি টিকিটসহ র‍্যাব দুই জনকে আটক করে।

চট্টগ্রামের র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মো. নুরুল আবছার গণমাধ্যমকে জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন যে চট্টগ্রাম নগরীর কোতয়ালী থনাধীন চট্টগ্রাম রেল ষ্টেশন জিআরপি থানার পাশে বাংলাদেশ শ্রমিকলীগ অফিসের সামনে রাস্তার উপর রেলওয়ের নিরাপত্তা পোশাক পরিহিত অবস্থায় উচ্চ মূল্যে রেলের টিকিট বিক্রি করছে। উক্ত সংবাদের বিত্তিতে গত (৩ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে র‍্যাব অভিযান পরিচারনা করে। সে সময় একজন যাত্রীর নিকট উচ্চমূল্যে রেলের টিকিট বিক্রি করার সময় রেলওয়ের নিরাপত্তা বাহিনীর দুই সদস্য মো. রবিউল হোসেন (৩৯) ও মো. ইমরান হোসেনকে (২৭) আটক করা হয়।

তিনি বলেছেন, রবিউল হোসেন জেনারেল শাখা বাংলাদেশ রেলওয়ের নিরাপত্তা বাহিনীর হবিলদার পূর্বাঞ্চল সিআরবি চট্টগ্রাম। অন্যজন মো. ইমরান হোসেন পূর্বাঞ্চল বাংলাদেশ রেলওয়ের নিরাপত্তা বাহিনীর সিপাহী। পরবর্তীকলে ধৃত আসামীদের তল্লাশী করে তাদের নিকট হতে চট্টগ্রাম থেকে ঢাকাগামী বিভিন্ন ট্রেনের ৯টি টিকিট এবং টিকিট বিক্রয়ের মোট ১০ হাজার ৩২০ টাকা উদ্ধার করা হয়।

উল্লেখ্য, পরবর্তীকালে র‍্যাব আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড