• শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাঁজা সেবন করে শ্রীঘরে চেয়ারম্যান প্রার্থী

  তানভীর লিটন, কুমারখালী-খোকসা (কুষ্টিয়া)

০৪ জুলাই ২০২২, ১৫:২৬
গাঁজা সেবন করে শ্রীঘরে চেয়ারম্যান প্রার্থী
গ্রেফতারকৃতরা (ছবি : অধিকার)

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার শিলাইদহ ইউনিয়নের পরাজিত চেয়ারম্যান প্রার্থীসহ ২ জনকে গাঁজা সেবনের দায়ে জেল-জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় আদালত তাদের প্রত্যেককে ১ মাসের জেল ও ৫ শত টাকা করে জরিমানা করেন।

এবার মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩টি পৃথক মামলায় প্রত্যেককে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। এসময় আসামিদের কাছ থেকে ৬০ গ্রাম প্রক্রিয়াজাত সেবনযোগ্য গাঁজা, সেবনের বাঁশি ও গাঁজা প্রক্রিয়াজাতকরণ যন্ত্র জব্দ করা হয়।

আসামিরা হলেন- উপজেলার শিলাইদহ ইউনিয়নের দাড়িগ্রামের বাসিন্দা মোহাম্মদ মালিথার ছেলে শফিকুল ইসলাম চাঁদু(৪২), কসবা গ্রামের কিতাব হোসেনের ছেলে ওয়াজুল ইসলাম(৩৬) ও একই গ্রামের মোশাররফ হোসেনের ছেলে লিংকন হোসেন(২৬)।

রবিবার (৩ জুলাই) সন্ধায় উপজেলার শিলাইদহ ইউনিয়নের দাঁড়ি গ্রাম থেকে গাঁজা সেবনরত অবস্থায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আসামিদের আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতে তাদের জেল-জরিমানা করে কারাগারে পাঠানো হয়।

আদালত পরিচালনা করেন- কুমারখালী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. শাহীদুল ইসলাম।

এসময় আদালত পরিচালনা সহযোগিতা করেন- জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মাহবুবা জেসমিন রুমা, উপ-পরিদর্শক সানোয়ার হোসেনসহ সঙ্গীয় ফোর্স।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড