• শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্কুলছাত্রীর হাত ধরে পালালেন শিক্ষক

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

০২ জুলাই ২০২২, ১৩:৫১
স্কুলছাত্রীর হাত ধরে পালালেন শিক্ষক
হাত ধরে পালাচ্ছেন যুবক-যুবতী (ফাইল ছবি)

প্রেমের টানে রাজশাহীর পুঠিয়ায় দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে নিয়ে একই স্কুলের সহকারী শিক্ষক পালিয়ে গেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

ওই স্কুলছাত্রীর নিখোঁজের এ ঘটনায় গত বুধবার রাতে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন শিক্ষার্থীর বাবা। তবে শুক্রবার পর্যন্ত তাদের কোনো খোঁজ পাওয়া যাইনি।

এ ব্যাপারে স্কুলের ব্যবস্থাপনা কমিটির সভাপতি বলেন, গত বুধবার ওই শিক্ষক ও ছাত্রী বিদ্যালয়ে আসেন। কিন্তু তারা আর বাড়ি ফেরেননি। সন্ধ্যা পর্যন্ত বাড়িতে না আসায় তাদের উভয় পরিবারের লোকজন তাদের খোঁজ শুরু করেন। একজন শিক্ষকের কাছ থেকে এমন আচরণ আশা করা যায়নি। স্কুলের পক্ষ থেকে আমরা তাঁর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব।

নিখোঁজ ওই ছাত্রীর বাবা জানান, প্রতিদিনের মতো বুধবার তার মেয়ে স্কুলে যায়। তবে স্কুল শেষে আর বাড়ি ফেরেনি। তাকে খুঁজতে বের হন। এরপর তার সহপাঠীদের তথ্যমতে বুঝতে পারেন শিক্ষক তার মেয়েকে নিয়ে পালিয়ে গেছেন। এ ঘটনায় থানায় তিনি লিখিত অভিযোগ দিয়েছেন।

এই বিষয়ে আরও জানতে চাইলে পুঠিয়া থানার ওসি সোহরাওয়াদী হোসেন বলেন, গত বুধবার রাতে ওই ছাত্রীর বাবা তাঁর মেয়ে নিখোঁজ হয়েছে মর্মে থানায় একটি জিডি করেছেন। তবে ওই শিক্ষকের সঙ্গে সে চলে গেছে, এমন অভিযোগ তিনি করেননি। পুলিশ প্রযুক্তির মাধ্যমে বিষয়টি খতিয়ে দেখছি। তবে শুক্রবার পর্যন্ত ওই ছাত্রী ও শিক্ষকের কোনো সন্ধান মেলেনি।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড