• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে চর রাজীবপুর উপজেলা চেয়ারম্যান হিরো গ্রেফতার

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম:

০২ জুলাই ২০২২, ১৩:১৬
আকবর হোসেন হিরো
চর রাজীবপুর উপজেলা চেয়ারম্যান আকবর হোসেন হিরো। ছবি: অধিকার

চেক জালিয়াতি মামলায় গ্রেফতার হয়েছে কুড়িগ্রামের চর রাজীবপুর উপজেলা চেয়ারম্যান আকবর হোসেন হিরো। শুক্রবার রাতে তাকে গ্রেফতার করে পুলিশ। শনিবার সকালে চেয়ারম্যানকে কুড়িগ্রাম কোর্টে সোপর্দ করা হয়।

চর রাজীবপুর থানার অফিসার ইনচার্জ মোজহারুল ইসলাম জানান, জামালপুর জেলার বকসীগঞ্জ এলাকার জনৈক রাজন মিয়ার দায়ের করা মামলায় গ্রেফতারী পরোয়ানামুলে চর রাজীবপুর উপজেলা চেয়ারম্যান আকবর হোসেন হিরোকে গ্রেফতার করা হয়।

রাজন মিয়ার অভিযোগ তিনি চেয়ারম্যানের কাছে ব্যবসা সংক্রান্ত ১২লাখ টাকা পান। পাওনা টাকা পরিশোধের জন্য তাকে চেয়ারম্যান যে চেকটি দিয়েছিলেন সেই একাউন্টে টাকা ছিল না।

এ নিয়ে যোগাযোগ করেও সমাধান না পেয়ে জামালপুর আদালতে চেয়ারম্যান আকবর হোসেন হিরোর বিরুদ্ধে আর্থিক লেনদেন নিয়ে চেক সংক্রান্ত মামলা দায়ের করেন। পরে ওই মামলায় জামালপুর আদালত চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন। এরই প্রেক্ষিতে শুক্রবার রাতে চর রাজীবপুর থানা পুলিশ চেয়ারম্যান আকবর হোসেন হিরোকে গ্রেফতার করে শনিবার সকালে কুড়িগ্রাম কোর্টে সোপর্দ করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড