• শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষণের ঘটনা চাপা রেখেও সংসার টিকলো না গৃহবধূর

  মোঃ রাফিকুর রহমান লালু, রাজশাহী:

০২ জুলাই ২০২২, ১২:৫৯
ধর্ষণ

রাজশাহীর তানোর উপজেলায় ধর্ষণের শিকার হয়েও ঘটনাটি চেপে গিয়েছিলেন ১৫ বছর বয়সী এক কিশোরী গৃহবধূ। প্রাণনাশের হুমকি এবং সংসার টেকাতেই এই ঘটনা চেপে রাখেন ভুক্তভোগী গৃহবধূ । কিন্তু ধর্ষণের ঘটনা চেপে রেখেও শেষ পর্যন্ত সব কিছু জেনে যান স্বামী, ভেঙে যায় তার সংসার।

ওই গৃহবধূর বাবার বাড়ি উপজেলার অমৃতপুর এলাকায়। নয় মাস আগে পারিবারিকভাবে তানোর উপজেলার হরিপুর এলাকায় তার বিয়ে হয়।

জানা গেছে, গত ২৪ জুন দুপুরের দিকে তার স্বামী বাড়ির বাইরে ছিলেন। এই সুযোগে প্রতিবেশী আবদুল হান্নান (৩৫) বাড়িতে ঢুকে জোরপূর্বক ধর্ষণ করেন। ঘটনা জানাজানি করলে হত্যার হুমকিও দেন আব্দুল হান্নান। ধর্ষণের শিকার হয়ে বিপর্যস্ত হয়ে পড়েন ওই কিশোরী। স্বামীর জেরার মুখে চার দিন পর ২৮ জুন পুরো ঘটনা খুলে বলেন। এরপরই স্বামী তাকে তালাক দেন।

এ ঘটনায় গত বৃহস্পতিবার (৩০ জুন) দিবাগত রাতে তানোর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন ভুক্তভোগীর বাবা। ওই রাতেই অভিযুক্ত আব্দুল হান্নানকে গ্রেপ্তার করে পুলিশ। অভিযুক্ত আব্দুল হান্নান হরিপুরের ফয়েজ উদ্দিনের ছেলে। প্রতিবেশী ওই গৃহবধূকে দীর্ঘদিন ধরেই উত্ত্যক্ত করে আসছিলেন আবদুল হান্নান।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, বিয়ের পর থেকেই স্বামীর বাড়িতে ছিলেন ওই গৃহবধূ। ২৮ জুন সকালে তার স্বামী বাবাকে ফোন করে ধর্ষণের ঘটনা জানান। ঘটনা জেনে ধর্ষক আব্দুল হান্নানকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

এই ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা ও তানোর থানার উপ-পরিদর্শক শামীম হোসেন বলেন, মামলা দায়েরের পর রাতেই অভিযান চালিয়ে আসামি আব্দুল হান্নানকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (১ জুলাই) দুপুরের দিকে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। এ ছাড়া ডাক্তারি পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ওসিসিতে পাঠানো হয়েছে ভিকটিমকে ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড