• শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বামীকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে গৃহবধূ গ্রেফতার

  এস এম শাহেদ হোসাইন ছোটন, বোয়ালখালী (চট্টগ্রাম)

০২ জুলাই ২০২২, ১০:০৬
স্বামীকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে গৃহবধূ গ্রেফতার
ইয়াবাসহ গ্রেফতারকৃত গৃহবধূ (ছবি : অধিকার)

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় স্বামীকে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টার অভিযোগে তাসলিমা আক্তার (৩৫) নামে এক গৃহবধূকে আটক করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (৩০ জুন) ভোরে বোয়ালখালী উপজেলার খিদিরপুর এলাকার স্বামীর নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৪৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত তাসলিমা আক্তার বোয়ালখালী উপজেলার উত্তর করলডেঙ্গা গ্রামের জালাল আহম্মদের মেয়ে।

চট্টগ্রাম র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) রায়হান উদ্দিন মুরাদ বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাসলিমা জানান, স্বামী আরিফুল ইসলামের তিনি দ্বিতীয় স্ত্রী। স্বামীর প্রথম বিয়ে সম্পর্কে সবকিছু জেনেই বিয়ে করেছিলেন তিনি। কিন্তু বিয়ের পর থেকে স্বামী তাকে কম টাকা-পয়সা দিতেন। কিছুদিন আগে চট্টগ্রাম শহরে থাকা নিজের ফ্ল্যাটটি প্রথম স্ত্রীকে দিয়ে দেন স্বামী। এতে ক্ষিপ্ত হন। পরে স্বামীকে ফাঁসানোর জন্য ৪৯০ পিস ইয়াবা কিনে এনে বাসায় রাখেন তিনি।

র‍্যাব কর্মকর্তা আরও বলেন, গোপন তথ্যের ভিত্তিতে বোয়ালখালী উপজেলার খিদিরপুর বাসায় অভিযান চালায় র‍্যাব। পরে গৃহবধূ তাসলিমাকে তল্লাশি করা হলে তিনি নিজ থেকেই ৫০ পিস ইয়াবা বের করে দেন। এ সময় ওই রুম থেকে আরও ৪৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পুরো বিষয়টি তিনি জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। পরে তাকে গ্রেফতার দেখিয়ে বোয়ালখালী থানায় হস্তান্তর করা হয়।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড