• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিএনজির ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  বিজয় ইসলাম রাসেল, কেরানীগঞ্জ

০২ জুলাই ২০২২, ০০:০১
সিএনজির ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু
মোটরসাইকেল আরোহীর মৃত্যু (ছবি : অধিকার)

ঢাকার কেরানীগঞ্জে মোটরসাইকেল-সিএনজির মুখামুখি সংঘর্ষে রিয়াদ (২০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শুক্রবার (১ জুলাই) বিকাল সাড়ে ৬টার দিকে গুলিস্তান-নবাবগঞ্জ রোডের লাখিরচর মেইল গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে মোটরসাইকেলে থাকা অপর দুই আরোহীর মধ্যে রিফাত মারাত্মকভাবে আহত হলে তাকে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতালে এবং ইয়াসিন স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। নিহত রিয়াদ উপজেলার বাস্তা ইউনিয়নের চর কুন্দলিয়া গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে। আর আহতরাও একই গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী আনারুল জানান, ঘটনার দিনবিকাল ৬টার দিকে রিয়াদ, রিফাত ও ইয়াসিন ঘুরাঘুরি শেষে বাড়ী ফেরার পথে লাখিরচর ইফাত লবণ ফ্যাক্টরির সামনে এলে রোহিতপুর থেকে ছেড়ে আসা একটি দ্রুতগামী সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রিদাদের মৃত্যু হয়। আর আহত দুই জনের মধ্যে রিফাতের অবস্থা গুরুতর বলে জানিয়েছে ডাক্তার।

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. আবু ছালাম মিয়া জানান, রোহিতপুর ইউনিয়নের লাখির চর মেইল গেট এলাকায় সিএনজি-মোটরসাইকেল মুখামুখি সংঘর্ষে একজন নিহত ও দুইজন আহত হয়েছে। ঘটনায় ঘাতক সিএনজিটি আটক করা গেলেও ড্রাইভার পলাতক রয়েছেন।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড