• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাক চাপায় মোটর সাইকেল চালকের মৃত্যু

  তুষার আহমেদ, নারায়ণগঞ্জ:

০১ জুলাই ২০২২, ২০:২৩
ফতুল্লা
গ্রেফতারকৃত চালক ও আটককৃত ট্রাক। ছবি: অধিকার

নারায়ণগঞ্জের ফতুল্লায় শাহ সিমেন্টের ট্রাক চাপায় আসিফ ইকবাল হৃদয় (২৬) নামে এক মোটর সাইকেল চালকের মৃত্যু হয়ছে। এ সময় আহত হয়েছেন মোটর সাইকেল আরোহী সাব্বির (২৩) নামে অপর এক যুবক।

শুক্রবার (১ জুলাই) দুপুরে মুন্সিগঞ্জ-নারায়ণগঞ্জ সড়কের ফতুল্লার কাশিপুর এলাকায় মুসকান মটরসের সামনে এ ঘটনা ঘটে। স্থানীয়দের সহায়তায় ঘটনাস্থল থেকে ট্রাক আটকসহ চালক আব্দুর রহিম শেখ (২২)কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত রহিম শেখ পিরোজপুর জেলার নাজিরপুর থানার চাতরা গ্রামের লিয়াকত আলী শেখের ছেলে। নিহত আসিফ ইকবাল হৃদয় মুন্সিগঞ্জ জেলার সদর থানার কাটাখালি বনশোপের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক সোহাগ চৌধুরী জানান, বেলা দেড়টার দিকে নিহত আসিফ ইকবাল হৃদয় মোটর সাইকেল চালিয়ে সাব্বির নামক অপর এক যুবককে সাথে নিয়ে মুন্সিগঞ্জ থেকে পঞ্চবটীর দিকে আসছিলো। উত্তর কাশিপুর মুসকান মটরসের সামনের সড়কের সামনে আসামাত্র বিপরীত দিক থেকে আসা শাহ সিমেন্টের একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই আসিফ ইকবাল হৃদয়ের মৃত্যু হয়। আহত হয় আরোহী সাব্বির।

এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটকসহ চালককে গ্রেপ্তার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড