• শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু, আহত দুই

  শা‌কিল মুরাদ, শেরপুর

০১ জুলাই ২০২২, ০০:০৫
বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু, আহত দুই
স্বজনদের আর্তনাদ (ছবি : অধিকার)

শেরপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সাইফুল (৩০) না‌মে এক শ্রমি‌কের মৃত্যু হ‌য়ে‌ছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুইজন। বৃহস্প‌তিবার (৩০ জুন) দুপু‌রে শহরের সাকী অটোরাইস মিলে ঘটনাটি ঘ‌টে।

নিহত সাইফুল সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের গণইভরুয়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

আর আহতরা হচ্ছেন- সদর উপজেলার গণইভরুয়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মো. নাজির মিয়া (২৬) ও একই গ্রামের জয়নাল মিয়ার ছেলে মো. রাজ্জাক মিয়া (৪২)।

পু‌লিশ ও স্থানীয় সূ‌ত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে শেরপুর শহরের সাকী অটোরাইস মিলের ধানের বস্তা কাটার শ্রমিক সাইফুল ইসলাম, নাজির মিয়া ও রাজ্জাক মিয়াকে ময়লা পরিস্কারের জন্য মিলের চালের উপরে উঠতে বলে মিলের চালক।

এ সময় মিলের চাল আগে থেকেই বিদ্যুৎস্পৃষ্ট থাকায় প্রথমে সাইফুল মিয়া চালের উপরে উঠে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে নাজির ও রাজ্জাক চালের উপরে উঠলে তারাও বিদ্যুৎস্পৃষ্টে গুরুতর আহত হয়। পরে মিলের বৈদ্যুতিক সংযোগ বন্ধ করে অন্যান্য শ্রমিকরা তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়।

নিহতের শ্যালক আরাফাত রহমান বলেন, সকাল বেলা প্রতিদিনের মতো সে কাজে আসছে। দুপুরে শুনি মিলের চালে উঠে কারেন্ট ধরে মারা গেছে। আমার বোন সাবিনা আট মাসের অন্তঃস্বত্বা। তার ভবিষ্যতটা কি হব এখন?

জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগের মেডিক্যাল অফিসার ডা. অমিয় জ্যোতি সাইফুল্লাহ জানান, সাইফুলকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। বাকি দুইজনকে চিকিৎসা দেওয়া হয়েছে। তাদের মধ্যে রাজ্জাক হাসপাতালে ভর্তি রয়েছেন। তার চিকিৎসা চলছে।

এ ব্যাপারে সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বন্দে আলী মিয়া জানান, ওই ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড