• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে পিকআপ গাড়ীসহ দুই মাদক ব্যবসায়ী আটক 

  মাজেদুল ইসলাম হৃদয়,  ঠাকুরগাঁও:

৩০ জুন ২০২২, ১৮:৩৪
ফেন্সিডিল

ঠাকুরগাঁওয়ে হরিপুরে ৯০ বোতল ফেন্সিডিল ও মাদকদ্রব্য ও একটি পিকআপ গাড়ীসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩০ জুন) ভোর রাতে অভিযান চালিয়ে উপজেলার আমগাঁও ইউনিয়নের কামারপুকুর মোড় থেকে গাড়িসহ দুই মাদক ব্যবসায়ী আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন- উপজেলার বনগাঁও কালিতলা গ্রামের মো. নঈমুদ্দিনের ছেলে আটককৃত গাড়ির ড্রাইভার মো. জাহেরুল ইসলাম (২৮) ও একই উপজেলার বনগাঁও হাবুপাড়া গ্রামের মো. সিরাজুল ইসলামের ছেলে আটককৃত গাড়ির হেলপার মো. রবিউল ইসলাম (২৭)।

জানা যায়, ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপারের নির্দেশনা হরিপুর থানার একটি চৌকশদল মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করার কালে বৃহস্পতিবার ভোররাতে উপজেলার আমগাঁও ইউনিয়নের অন্তর্গত কামারপুকুর মোড় হইতে মিলন বাজারগামী পাঁকা রাস্তার মধ্যে মো: ওবাইদুরের পান ও মুদির দোকানের সামনে দুই জন মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে। এসময় ৯০ বোতল ফেন্সিডিল ও মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ গাড়ি, নগদ ৫ হাজার ১০০ টাকা ও দুইটি মোবাইল ফোনসহ তাদের আটক করা হয় ।

হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, এই বিষয়ে মাদক আইনে হরিপুর থানায় একটি নিয়মিত মামলা রুজু করে আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোর্পদ করলে বিজ্ঞ আদালত তাদের জেলা কারাগার পাঠানোর নির্দেশ দেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড