• মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাপ্তাইয়ে আশ্রয়ন প্রকল্পের ঘর পাচ্ছে আরও ২৬ পরিবার 

  কবির হোসেন, কাপ্তাই (রাঙামাটি):

৩০ জুন ২০২২, ১৮:০৯
কাপ্তাই
কাপ্তাইয়ের রাইখালী আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করছেন ইউএনও মুনতাসির জাহান ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রুহুল আমিন। ছবি: অধিকার

রাঙামাটির কাপ্তাই উপজেলায় আশ্রয়ন প্রকল্পের ৩য় পর্যায়ের ২য় ধাপে নতুন ঘর উপহার পাচ্ছে আরও ২৬ পরিবার। তারমধ্যে কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নে ২০টি এবং চন্দ্রঘোনা ইউনিয়নে ৬টি পরিবার পাচ্ছে এ ঘর। কাপ্তাই উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রুহুল আমিন জানান, কাপ্তাইয়ে আশ্রয়ন প্রকল্পের ২৬ টি ঘর টেকসই মজবুত। প্রতিনিয়ত মনিটরিং করা হচ্ছে ঘরগুলো নির্মাণে। প্রতিটি ঘর নির্মাণে খরচ হয়েছে ২ লক্ষ ৫৯ হাজার ৫ শত টাকা। গত একমাস পূর্বে কাজ শুরু হলেও বর্তমানে ঘরগুলোর নির্মাণ কাজ শেষ পর্যায়ে। চলতি জুলাই মাসে ঘরগুলো উপকারভোগীদের বুঝিয়ে দেওয়ার কথা রয়েছে।

আশ্রয়ন প্রকল্পের নির্মাণ কাজ পরিদর্শনে যান কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান। তিনি ঘরগুলোর নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন এবং রাইখালীতে নির্মাণাধীন ঘরগুলো অসহায়দের মাঝে শীঘ্রই উপহার দেওয়া হবে বলে জানান। তিনি বলেন খুব ভালো মানের নির্মাণসামগ্রী দিয়ে ঘরগুলো তৈরি করা হয়েছে এবং মনোরম পরিবেশে সকলে মিলে বসবাস করতে পারবে।

রাইখালী মহিলা ইউপি সদস্য মাক্রাচিং মারমা পুতুল বলেন, রাইখালীতে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের ঘরগুলো পেয়ে আমরা এবং উপকারভোগীরা খুবই আনন্দিত।

রাইখালীতে ঘর উপহার পাওয়া শিব চরন তনচংগ্যা, বান চন্দ্র তনচংগ্যা, পাখি তনচংগ্যা সকলেই জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘর পেয়ে আমরা খুব আবেগাপ্লুত এবং প্রধানমন্ত্রীকে অনেক ধন্যবাদ জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড