• শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদকবিরোধী সংবাদ করায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি

  এস এম মনির উদ্দিন, টঙ্গী (গাজীপুর)

২৯ জুন ২০২২, ২১:২১
মাদকবিরোধী সংবাদ করায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি
সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে (ছবি : অধিকার)

গাজীপুরের টঙ্গী নগরীর এরশাদনগর এলাকায় ভিত্তিহীন সংবাদ প্রকাশ করায় সংবাদ সম্মেলন করেছেন মাদক কারবারে অভিযুক্ত নারী পারুল আক্তার ওরফে পারুলী। এদিকে পারুল ও তার সহযোগীদের বিরুদ্ধে প্রাণনাশের হুমকি প্রদানের অভিযোগে টঙ্গী পূর্ব থানায় সাধারণ ডায়েরি করেছেন স্থানীয় সাংবাদিক শেখ রাজিব হাসান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পারুল আক্তার জানান, প্রায় তিন বছর আগে তিনি মাদক কারবারের সাথে যুক্ত ছিলেন। পরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কাছে আত্মসমর্পণ করে মুসলেকা দেয়। এখন তিনি কোনো প্রকার অনৈতিক কাজের সাথে জড়িত নেই। আবে কিছু ব্যক্তি পূর্ব শক্রতার জের ধরে বারবার তাকে হেয় প্রতিপন্ন করছে। তার নামে রুজু হওয়া ৬টি মামলার মধ্যে তিনি ৫টিতে খালাস পেয়েছেন।

গত ২৮ জুন তার নামে যে সংবাদ প্রকাশিত হয়েছে; তা মিথ্যা ও বানোয়াট বলে উল্লেখ করেছেন ওই নারী। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সংবাদ প্রচার করার আগে যাচাই-বাচাই করে নেয়ার অনুরোধ জানান তিনি।

পারুলী বর্তমানে পরিবারের সবাইকে নিয়ে সুখে শান্তিতে বসবাস করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সূদৃষ্টি কামনা করে আকুতি জানান।

এদিকে সাংবাদিকের দায়েরকৃত সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, গত ২৭ জুন দৈনিক সকালের সময় পত্রিকায় “টঙ্গীতে মাদক সম্রাজ্ঞী পারুলী ও তার স্বর্গরাজ্য” শিরোনামে সংবাদ প্রকাশ হয়।

এরপর অভিযুক্ত মাদক সম্রাজ্ঞী পারুলীর স্বামী মানিকের নেতৃত্বে একদল সন্ত্রাসী ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার বেলা ১টার দিকে শেখ রাজিব হাসানকে সংবাদ প্রচারের অভিযোগে তার হাত পা ভেঙে দেওয়াসহ হত্যার হুমকি দেয়।

পরবর্তীকালে এ ঘটনায় তিনি মঙ্গলবার রাতে টঙ্গী পূর্ব থানায় সাধারণ ডায়েরি করেন।

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ জাবেদ মাসুদ জানান, হুমকির ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড