• শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

৯৯৯-এ কল দিয়ে স্বামীকে পুলিশে দিলেন স্ত্রী

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

২৬ জুন ২০২২, ২২:২৩
৯৯৯-এ কল দিয়ে স্বামীকে পুলিশে দিলেন স্ত্রী
বাঘা থানা (ছবি: অধিকার)

রাজশাহীর বাঘায় ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশ ডেকে এনে স্বামীকে ধরিয়ে দিয়েছেন স্ত্রী। রবিবার (২৬ জুন) সকালে মাদকাসক্ত আবদুল মমিনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে শনিবার দুপুরে খায়েরহাট গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার খায়েরহাট গ্রামের আবদুল মমিন একজন মাদকাসক্ত। সে অধিকাংশ সময় নেশাগ্রস্ত অবস্থায় নিজ স্ত্রীকে নির্যাতন ও অকথ্য ভাষায় গালাগাল করে। তার অত্যাচার-নির্যাতনে অতিষ্ঠ পরিবার ও স্ত্রী। কোনো উপায় না পেয়ে তার স্ত্রী ৯৯৯-এ কল দিয়ে অভিযোগ করেন। এই অভিযোগের পরিপ্রেক্ষিতে বাঘা থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

এ বিষয়ে আবদুল মমিনের স্ত্রী বলেন, আমার দুই সন্তান রয়েছে। এই সন্তানের সামনে নেশাগ্রস্ত হয়ে আমার স্বামী প্রতিনিয়ত আমাকে মারধর ও অকথ্য ভাষায় গালাগাল করে। শনিবার তার মারধরে অসুস্থ হয়ে গেলে আমার বাবার পরিবারের লোকজন পুলিশের সহযোগিতায় উদ্ধার করে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আরও পড়ুন: চাচার হাতে ভাতিজি খুন

এ বিষয়ে বাঘা থানার ওসি (তদন্ত) আবদুল করিম বলেন, ৯৯৯ ফোনের মাধ্যমে অভিযোগের পরিপ্রেক্ষিতে আবদুল মমিন নামে এক মাদকাসক্তকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড