• শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্যবসায়ীকে হত্যা করে ৬ লাখ টাকা লুট

  হারুন আনসারী, ফরিদপুর

২৬ জুন ২০২২, ১৬:০৭
ব্যবসায়ীকে হত্যা করে ৬ লাখ টাকা লুট
নিহত শরীফ শেখের স্বজনদের আহাজারি (ছবি: অধিকার)

ফরিদপুরের সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে এক কাঁচামাল ব্যবসায়ীকে হত্যা করে ৬ লাখ টাকা লুট করে নিয়ে গেছে হত্যাকারীরা। রবিবার (২৬ জুন) সকালে ওই ইউনিয়নের গাবির বিলের ভিতর থেকে নিহত কাঁচামাল ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহতের নাম শরীফ শেখ (৩৫)। তিনি কৃষ্ণনগর ইউনিয়নের রহিমপুর গ্রামের নিমাই শেখের পুত্র। স্থানীয় বাজারে শরীফের কাঁচামালের ব্যবসা রয়েছে। তার পরিবারের অভিযোগ, কাছে থাকা ৬ লাখ টাকা লুট করার জন্যই তাকে হত্যা করা হয়েছে।

কৃষ্ণনগর ইউনিয়নের চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা জানান, নিহত কাঁচামাল ব্যবসায়ী শরীফ শনিবার রাত দশটার পর থেকে নিখোঁজ ছিলেন। আজ (রবিবার) সকালে স্থানীয়রা গাবির বিলের মধ্যে তার লাশ দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। নিহত শরীফের মাথা কুপিয়ে তিনটি খণ্ড করে ফেলে উপুড় করে রাখা ছিল।

এদিকে, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্ত করার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার প্রস্তুতি নিচ্ছেন।

আরও পড়ুন: স্বেচ্ছাসেবক পার্টির নেতাসহ রিকশা চালককে ছুরিকাঘাত

ফরিদপুরের কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আ. জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড