• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভাগ্নের ঘুষিতে মামা নিহত

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

২৪ জুন ২০২২, ১৯:৫৭
ভাগ্নের ঘুষিতে মামা নিহত
গ্রেফতার আসাদুল ইসলাম ও তার পুত্র আল আমিন (ছবি: অধিকার)

কুড়িগ্রামের নাগেশ্বরীতে জমির সীমানা নিয়ে বিরোধে ভাগ্নের কিলঘুষিতে মারা গেছেন মামা মজির উল্যাহ (৬২)। বৃহস্পতিবার বিকেলে এ ঘটনার পর মামলা হলে শুক্রবার সকালে ভাগ্নে আসাদুল ইসলাম (৪৩) ও তার পুত্র আল আমিনকে (২১) গ্রেফতার করেছে পুলিশ।

এর আগে সকালে মামা মজির উল্যাহর মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। পরে দুপুরে গ্রেফতারকৃত আসাদুল ও আল আমিনকে পুলিশ বিজ্ঞ আদালতের মাধ্যমে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করেছে।

মামলার সূত্রে জানা যায়, মজির উল্লাহ ও তার প্রতিবেশী আসাদুল ইসলাম দূর সম্পর্কের মামা-ভাগ্নে। দুজনের বাড়ী সংলগ্ন একটি জমির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে দুজনের মধ্যে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন বৃহস্পতিবার বিকালে ভাগ্নে আসাদুল ইসলামের জমির সীমনার মধ্যে অবস্থিত একটি কাঁঠাল গাছের ডাল মামা মজির উল্লাহর রান্না ঘরের চালের উপর পড়ে। সেটি নিয়ে তাদের মধ্যে বাক-বিতণ্ডার সৃষ্টি হয়। এরই এক পর্যায়ে উত্তেজিত হয়ে আসাদুল ও তার ছেলে আল-আমিন মামা মজির উল্লাহকে কিল ঘুষি দিতে থাকে। এতে তিনি আঘাত সহ্য করতে না পেরে মাটিতে লুটিয়ে পরেন। সেখানেই তার মৃত্যু হয়।

পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল শেষে মরদেহ উদ্ধার করে নাগেশ্বরী থানায় নিয়ে যায়। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে নিহতের ছেলে আহসান হাবিব বাদী হয়ে আসাদুল, তার মা আছমা (৫৯), স্ত্রী আর্জিনা খাতুন (৩৪) ও ছেলে আল-আমিনকে আসামী করে নাগেশ^রী থানায় একটি এজাহার দায়ের করে।

আরও পড়ুন: স্ত্রীকে মেনে না নেওয়ায় যুবকের আত্মহত্যা

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) তামবীরুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে পরিবার থেকে মামলা হলে অভিযুক্ত আসাদুল ও আল-আমিনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে পুলিশ। শুক্রবার মরদেহ ময়না তদন্তের জন্য এবং গ্রেফতারকৃত আসামিদের কুড়িগ্রাম আদালতে নেয়া হয়।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড