• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীকে মেনে না নেওয়ায় যুবকের আত্মহত্যা

  সুমন খান, লালমনিরহাট

২৪ জুন ২০২২, ১৯:২৭
স্ত্রীকে মেনে না নেওয়ায় যুবকের আত্মহত্যা
লালমনিরহাটের কালীগঞ্জের ফ্রিল্যান্সার অচিন্ত কুমার (ছবি: অধিকার)

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় স্ত্রীকে মেনে না নেওয়াতে অচিন্ত কুমার (২৭) নামে এক ফ্রিল্যান্সার আত্মহত্যা করেছেন। শুক্রবার (২৪ জুন) উপজেলার দলগ্রাম ইউনিয়নের মন্দিরপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে এলাকাবাসী।

নিহত অচিন্ত কুমার (২৬) উপজেলার দলগ্রাম ইউনিয়নের মন্দিরপাড়া এলাকার শংকর চন্দ্র রায়ের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাস তিনেক সাইফুল ইসলাম লাল নামের এক ব্যক্তির মাধ্যমে গোড়ল ইউনিয়েনের শিয়ালখোওয়া এলাকায় এক মেয়েকে বিয়ে করেন। প্রায় ৩ মাস অচিন্ত কুমার পরিবারকে রাজি করতে চেষ্টা চালায়। কিন্তু তার পরিবার এই বিয়ে মেনে নেননি। বৃহস্পতিবার রাতে বাবা-মায়ের সাথে ঝগড়া করে রাতে ঘুমাতে যান। পরে সকালে তার নিজ ঘরে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে আত্মচিৎকার দিলে এলাকাবাসী ছুটে এসে অচিন্ত কুমারের মরদেহ উদ্ধার করেন।

এদিকে, শুক্রবার সকালে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হলেও অচিন্তের আত্মহত্যার বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে তার পরিবার। এছাড়াও ঘটক সাইফুল ইসলাম লাল অচিন্তের আত্মহত্যা করার বিষয়টি চাপা রাখতে তার ফেসবুক ওয়ালে হৃদ রোগে মারা গেছে বলে এমন স্ট্যাটাস দেন।

আরও পড়ুন: ২ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এটিএম গোলাম রসূল বলেন, বিষয়টি দুপুরে জেনেছি। পরে স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে জানতে পেরেছি, অচিন্ত কুমারের মৃতদেহ সৎকার করেছেন তার পরিবার। পরিাবরের কোন অভিযোগ না থাকায় পুলিশ পাঠানো হয়নি বলেও তিনি জানান।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড