• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষণচেষ্টা ধামাচাপা দিতে গিয়ে গ্রেফতার যুবলীগ নেতা

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

২৪ জুন ২০২২, ১৮:৩৩
ধর্ষণচেষ্টা ধামাচাপা দিতে গিয়ে গ্রেফতার যুবলীগ নেতা
গ্রেফতার যুবলীগ নেতা মতিউর রহমান (ছবি: অধিকার)

বগুড়ার আদমদীঘিতে এক প্রবাসীর স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য সর্বোচ্চ চেষ্টা চালানোর দায়ে যুবলীগ নেতা মতিউর রহমানকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে গত বৃহস্পতিবার (২৩ জুন) রাতে ভুক্তভোগী ওই প্রবাসীর স্ত্রী বাদী হয়ে সোহাগসহ ৩ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। পরে ওই ঘটনা ধামাচাপা দেওয়ার মূল নায়ক যুবলীগ নেতা মামলার ২নং আসামি মতিউর রহমানকে বৃহস্পতিবার রাতেই গ্রেফতার করেছে থানা পুলিশ। তবে ধর্ষণ চেষ্টার মূল আসামি সোহাগ ও অপর আসামিকে পুলিশ এখনও গ্রেফতার করতে পারেনি।

মামলা সূত্রে জানা যায়, গত ২২ জুন দিবাগত রাতে উপজেলা সদরের পাইকপাড়া গ্রামের আব্দুস সামাদের ছেলে লম্পট সোহাগ রাত অনুমান ১১ টার সময় একই গ্রামের প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় ভুক্তভোগীর চিৎকারে বাড়ির লোকজন এসে লম্পট সোহাগকে হাতেনাতে আটক করে। এ খবর গ্রামে ছড়িয়ে পড়লে লম্পট সোহাগের ঘনিষ্ঠজন প্রতিবেশী সখিন আলীর ছেলে যুবলীগ নেতা মতিউর রহমান ও তার ভাই নাঈন ঘটনাস্থলে এসে সোহাগকে জোরপূর্বক ছাড়িয়ে নিয়ে যায়।

এ ঘটনায় প্রবাসীর স্ত্রী নিজেই বাদী হয়ে গত ২৩ জুন বৃহস্পতিবার রাতে থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের করলে মামলার তদন্তকারী অফিসার উপ পরিদর্শক হযরত আলীসহ সঙ্গীয়ফোর্স অভিযান চালিয়ে ধামাচাপা দেওয়ার মূল নায়ক যুবলীগ নেতা মতিউর রহমানকে গ্রেফতার করে।

আরও পড়ুন: বন্দুক ও রামদাসহ দুই রোহিঙ্গা ডাকাত আটক

এ বিষয়ে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা মামলা দায়েরের কথা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে এবং অপর দুই আসামি পলাতক থাকায় তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে গ্রেফতারের তৎপরতা চালানো হচ্ছে বলেও জানান তিনি।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড