• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমে ব্যর্থ হয়ে তরুণীকে ধর্ষণ

  মনিরুজ্জামান, নরসিংদী

২৪ জুন ২০২২, ১৫:২৫
প্রেমে ব্যর্থ হয়ে তরুণীকে ধর্ষণ
প্রতীকী ছবি

নরসিংদীতে প্রেমে ব্যর্থ হয়ে সহকর্মী ১৯ বছর বয়সী এক তরুণীকে একাধিকবার ধর্ষণে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার (২৩ জুন) অভিযুক্ত রেষ্টুরেন্ট কর্মী আশরাফুল আলমের বিরুদ্ধে নির্যাতিতা ওই তরুণী নরসিংদী সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

জানা গেছে, রেস্টুরেন্ট কর্মী আশরাফুল আলম তার সহকর্মী ওই তরুণীকে প্রথমে প্রেম প্রস্তাব পরে ব্যর্থ হয়ে তাকে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার তার সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করতে বাধ্য করে। অভিযুক্ত আশরাফুল আলম ওরফে আলম (২৫) নরসিংদী পৌর এলাকার নাগরিয়াকান্দি (ইউএমসি হাইস্কুলের পেছনে) এলাকার মৃত জনি মিয়ার ছেলে ও নাগরিয়াকান্দি শেখ হাসিনা সেতুর পূর্ব পাশে অবস্থিত পূর্বাশার আলো রেষ্টুরেন্টের কর্মী।

মামলায় লিখিত এজাহারে নির্যাতনের শিকার ওই তরুণী উল্লেখ করেন, নাগরিয়াকান্দি এলাকার একটি বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছেন তিনি। মাস দু’য়েক আগে পুর্বাশার আলো রেষ্টুরেন্টে কাজ শুরু করেন তিনি। রেষ্টুরেন্টে কাজ নেওয়ার পর থেকেই সহকর্মী আলম তাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছে কিন্তু তরুণী তাতে সাড়া দেয়নি। গত ১৫ জুন রাত সাড়ে ৯ টার দিকে ওই তরুণী রেস্টুরেন্টের বেকারি কক্ষে বিশ্রাম করতে ঢুকলে আলমও তার পিছু পিছু সেখানে ঢুকে পড়ে। এ সময় আলম প্রথমে তাকে প্রেম প্রস্তাব দেয় এবং ভালবাসার নানা কথা শুনায়। তার প্রস্তাবে রাজি না হলে আলম তাকে সেখানে ধর্ষণ করে। ওই রাত থেকে আলম তাকে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে তার সাথে শারিরীক সম্পর্ক গড়ে তুলতে বাধ‍্য করে।

গত ১৮ জুন সকাল সাড়ে ১০টায় নির্যাতনের শিকার ওই তরুণীকে ভয়ভীতি দেখিয়ে নরসিংদী বাজারের (হাজীপুর স্টীল ব্রিজ সংলগ্ন) হোটেল রিভারভিওতে নিয়ে যায়। সেখানে আলম তাকে আবারও ধর্ষণ করে। আলমের নির্যাতনের মাত্রা দিন দিন বাড়তে থাকায় ওই তরুণী বিষয়টি তার অভিভাবকদের জানান। পরে তাদের পরামর্শে নির্যাতনের শিকার ওই তরুণী নরসিংদী সদর মডেল থানায় আলমের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আরও পড়ুন: ইটভাঙা গাড়ি খাদে পড়ে শ্রমিক নিহত

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ তালুকদার ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পেয়ে নির্যাতনের শিকার ওই তরুণীকে ডাক্তারী পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ইতোমধ্যেই অভিযুক্ত আলমকে আটক করা হয়েছে বলেও জানান তিনি ।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড