• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশ পরিচয়ে ডাকাতি, লুটের মালামালসহ গ্রেফতার ৫

  মনিরুজ্জামান, নরসিংদী

২৪ জুন ২০২২, ১৪:৩৯
পুলিশ পরিচয়ে ডাকাতি, লুটের মালামালসহ গ্রেফতার ৫
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

নরসিংদীতে পুলিশ পরিচয়ে ডাকাতির মামলার ৫ আসামিকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ২ সেট পুলিশের পোশাক, ১ জোড়া হ্যান্ডকাফ, ১টি বেল্ট, ২০০ ইউএস ডলার, দুই হাজার সৌদি রিয়াল, ১১ হাজার টাকা ও ডাকাতির কাজে ব্যাবহৃত একটি নোহা গাড়ী উদ্ধার করেছে নরসিংদী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বৃহস্পতিবার (২৩ জুন) ব্রাক্ষনবাড়িয়া জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

শুক্রবার (২৪ জুন) সকাল সাড়ে এগারোটায় নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার পশ্চিম মেড্ডা এলাকার মৃত ইসমাইলের ছেলে জয়নাল আবেদীন (৪৮), একই জেলার নবীনগর থানার নোয়াগ্রাম এলাকার মৃত জালাল মিয়ার ছেলে মো. জাহাঙ্গীর আলম (৫০), কুমিল্লা জেলার হোমনা থানার দৌলতপুর এলাকার মৃত আবুল কাশেমের ছেলে মো. নাজির আহম্মেদ (৫৮), ব্রাহ্মণবাড়িয়া জেলার মধ্য মেড্ডা এলাকার মৃত ঝারু মুন্সির ছেলে মো. রাজিব মিয়া (৩৩) ও একই থানা-জেলার পশ্চিমমেড্ডা (সিও অফিস) এলাকার মৃত মজিবুর রহমানের ছেলে মো. শাহাজাহান মিয়া (৬০)।

সংবাদ সম্মেলনে জানানো হয়, রায়পুরা উপজেলার বীরশ্রেষ্ঠ মতিউর রহমান এলাকার মৃত হুমায়ূন কবিরের ছেলে মো. আক্তার হোসেন (৩৪) ভৈরব হাবিব সুপার মার্কেটে দীর্ঘদিন ধরে মোবাইল ফোনের ব্যবসার পাশাপাশি হজ্ব এজেন্সীর সাথে কাজ করে আসছে।

গত ১৬ জুন বিকাল সোয়া পাঁচটার দিকে মো. আক্তার হোসেন মার্কেটের দোকান বন্ধ করে একটি ল্যাপটপের ব্যাগের ভিতরে করে সর্বমোট পঁচিশ লক্ষ পঁচাশি হাজার নয়শ টাকার দেশি-বিদেশি নোট ও ২টি মোবাইল সেট নিয়ে মোটরসাইকেল যোগে ভৈরব হতে নিজ বাড়ি রায়পুরার উদ্দেশ্যে রওনা দেন। এরপর বিকাল ৫টি ৫০ মিনিটের সময় নরসিংদী জেলার রায়পুরা থানাধীন বীরশ্রেষ্ঠ মতিউর নগর উত্তর পাড়া ব্রীজের দক্ষিণে পৌঁছলে একটি সাদা নোহা মাইক্রোবাস যোগে ৩/৪ জন সিভিল পোশাক এবং তিনজন পুলিশের পোষাক পরিহিত লোক তাকে আটক করে। এরপর তারা তাকে এলোপাতাড়ি মারধর করে তার সাথে থাকা টাকার ব্যাগসহ সবকিছু ছিনিয়ে নেয়।

এ ঘটনায় তার ভাই মো. দেলোয়ার হোসেন (৩৬) বাদী হয়ে রায়পুরা থানায় মামলা দায়ের করে।

মামলা দায়েরের পর নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, পিপিএম-এর সরাসরি তত্বাবধানে ও দিকনির্দেশনায় ডিবি পুলিশ ছায়া তদন্ত শুরু করে। অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান ও ওসি ডিবি আবুল বাশার পিপিএম (বার)-এর নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখা, নরসিংদীর এসআই মো. নজরুল ইসলাম, এসআই সাদেকুর রহমান সর্ঙ্গীয় অন্যান্য অফিসার ফোর্সসহ বৃহস্পতিবার (২৩ জুন) ব্রাক্ষনবাড়িয়া জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেফতার করা হয়।

এসময় ২ সেট পুলিশের পোশাক, এক জোড়া হ্যান্ডকাফ, ১টি বেল্ট, ২০০ ইউএস ডলার, ২০০০ সৌদি রিয়াল, ১১০০০ টাকা ও ডাকাতির কাজে ব্যাবহৃত একটি নোহা গাড়ী জব্দ করা হয়।

আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা রায়পুরা থানায় পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড