• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বোরকা পড়ে মা-‌মে‌য়েসহ তিনজনকে হত্যা করল স্বামী

  শাকিল ‌মুরাদ, শেরপুর

২৪ জুন ২০২২, ১১:২০
বোরকা পড়ে মা-‌মে‌য়েসহ তিনজন‌কে হত্যা করল স্বামী
মরদেহ উদ্ধার করা হচ্ছে (ছবি : অধিকার)

শেরপুরের শ্রীবরদীতে বোরকা পরে ধারালো দা দিয়ে কুপিয়ে স্ত্রী, শ্বাশুরি ও জ্যাঠা শ্বশুড়কে হত্যার অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে স্বামী মিন্টুর বিরু‌দ্ধে।

নিহতরা হ‌লেন- স্ত্রী মনিরা বেগম (৩৫), শ্বাশুরি শেফালী বেগম (৫০) ও জ্যাঠা শ্বশুড় মাহামুদ (৬৫)। এ ঘটনায় আহত হয়েছেন মনিরার পিতা মনু মিয়া, ভাই শাহাদাৎ হোসেন ও নিহত মাহমুদের স্ত্রী ছাহেরা বেগম।

বৃহস্পতিবার (২৩ জুন) রাতে উপজেলার খোশালপুর পুটল গ্রামে এ ঘটনা ঘ‌টে। নিহত মনিরা পুটল গ্রামের মনু মিয়ার মেয়ে। আর অ‌ভিযুক্ত মিন্টু গেরামারা এলাকার হাইমু‌দ্দিনের ছে‌লে। লোমহর্ষক এ ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, পুটল গ্রামের মনু মিয়ার মেয়ে মনিরার সাথে পার্শ্ববর্তী গেরামারা গ্রামের হাইমু‌দ্দি‌নের ছেলে মিন্টু মিয়ার বিয়ে হয়। তাদের এক ছেলে ও এক মেয়ের সন্তান রয়েছে। সম্প্রতি দাম্পত্য কলহের জের ধরে মিন্টু বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে বোরকা পড়ে দা নিয়ে শ্বশুড়বাড়িতে অত‌র্কিতভা‌বে হামলা করে। এ‌তে কুপিয়ে হত্যা করে স্ত্রী মনিরা বেগমকে। এ সময় বাঁধা দিতে গেলে শ্বাশুরি শেফালী খাতুন, জ্যাঠা শ্বশুড় মাহামুদ, জ্যাঠা শ্বাশুরি বাচ্চুনি ও শ্যালক শাহাদৎকে কুপিয়ে গুরুতর আহত করে।

পরে স্থানীয়রা আহতবস্থায় তাদেরকে উদ্ধার ক‌রে পার্শ্ববর্তী বকশিগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে শেফালী বেগম ও মাহমুদকে মৃত বলে ঘোষণা করেন। আর বাকি আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় পু‌লি‌শে উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল প‌রিদর্শন ক‌রে‌ছেন।

জেলা পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী ব‌লেন, আমরা ঘটনাস্থ‌ল থে‌কে একজ‌নের মর‌দেহ উদ্ধার ক‌রি। আর দুইজ‌নের মর‌দেহ বকসীগঞ্জ উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্স থে‌কে উদ্ধার ক‌রি। এ ঘটনায় তদন্ত চল‌ছে, পাশাপা‌শি অ‌ভিযুক্তকারীকে ধর‌তে অ‌ভিযান চল‌ছে।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড