• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষ্যে গাজীপুরে নানা কর্মসূচি

  আব্দুল মালেক, স্টাফ রিপোর্টার, গাজীপুর

২৩ জুন ২০২২, ২২:১৭
পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষ্যে গাজীপুরে নানা কর্মসূচি
প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হচ্ছে (ছবি : অধিকার)

আগামী ২৫ জুন বহুল প্রত্যাশিত পদ্মাসেতু উদ্বোধন হতে যাচ্ছে। সেদিন সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করবেন। পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষ্যে গাজীপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (২৩ জুন) বিকালে গাজীপুর জেলা প্রশাসনের ভাওয়াল সম্মেলন কক্ষে আয়োজিত এক প্রেস ব্রিফিংএ জেলা প্রশাসক আনিসুর রহমান এসব তথ্য জানান।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক পদ্মাসেতু উদ্বোধনের চিত্রটি সরাসরি গাজীপুর রাজবাড়ি মাঠে বড় পর্যায় দেখানো হবে। তিনদিন ব্যাপি অনুষ্ঠানে বর্ণাঢ্য র্যালি, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আতশবাজি ফুটানো হবে।

পদ্মাসেতু উদ্বোধনী অনুষ্ঠানে জেলার সকল সরকারি, বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারি এবং জেলার রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, আইনজীবী, সাংস্কৃতিক কর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জাাননো হয়েছে।

প্রেসব্রিফিংকালে গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাসরিন পারভীন, গাজীপুর প্রেসক্লাবের সভাপতি মাজহারুল ইসলাম মাসুম, সাবেক সভাপতি মুকুল কুমার মল্লিক, মো. মুজিবুর রহমান, মো. খায়রুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম ও রুহুল আমিন সজিব, যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান, সাংবাদিক আবুল হোসেন, দৈনিক অধিকারের গাজীপুরের স্টাফ রিপোর্টার আব্দুল মালেক মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড