• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাক- মোটরসাইকেল সংঘর্ষে স্কুলছাত্র নিহত 

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

২২ জুন ২০২২, ১৭:৪৪
ট্রাক- মোটরসাইকেল সংঘর্ষে স্কুলছাত্র নিহত 
চুয়াডাঙ্গার দামুড়হুদায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত স্কুলছাত্র সুমন আলীর স্বজনদের আহাজারি (ছবি: অধিকার)

চুয়াডাঙ্গার দামুড়হুদায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সুমন আলী (১৩) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৩ জন। বুধবার (২২ জুন) বিকেল সাড়ে ৩ টার দিকে দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের কাঠালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুমন আলী একই উপজেলার জয়রামপুর গ্রামের কুঠিরপাড়ার কৃষক বাবলু রহমানের ছেলে। আহতরা হলো, জয়রামপুর গ্রামের কুঠিরপাড়ারর তারা মিয়ার ছেলে তামিম হোসেন (১১), একই পাড়ার আরিফুল ইসলামের ছেলে ইমন আলী (১০) ও শেখপাড়ার সাইফুল ইসলামের ছেলে ফখরুদ্দিন (১২)। তামিম ও ইমন জয়রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ও ফখরুদ্দিন জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানান, বুধবার বিকেলে জয়রামপুর গ্রামের মাঠে মোটরসাইকেলযোগে ফুটবল খেলা দেখতে যাচ্ছিল সুমন ও তার তিন বন্ধু তামিম, ফখরুদ্দিন ও ইমন। মোটরসাইকেল চালাচ্ছিল ফখরুদ্দিন। এ সময় তারা জয়রামপুর গ্রামের কাঠালতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় তারা। ওই সময় পালিয়ে যায় ট্রাকটি। আহতদের মধ্যে সুমন, ফখরুদ্দিন ও তামিমকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয় স্থানীয়রা। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। আহত ইমন স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছে।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাদিয়া মা-আরিজ জানান, হাসপাতালে নেয়ার আগেই মারা গেছে সুমন। আহত তামিম ও ফখরুদ্দিনকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন: অবশেষে মাদক সম্রাট আটক

এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, দুর্ঘটনার পর ট্রাকটি পালিয়ে যায়। ওই ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড