• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  তন্ময় কুমার সাহা, রায়পুরা (নরসিংদী)

২২ জুন ২০২২, ১৫:০৭
গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার
মরদেহ উদ্ধার করা হচ্ছে (ছবি : অধিকার)

নরসিংদীর রায়পুরায় শীলা আক্তার (২৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২২ জুন) সকাল আনুমানিক সাড়ে সাতটার পৌরসভার পূর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্বজনদের অভিযোগ, তাকে হত্যা করে মরদেহ ঝুলিয়ে রাখেন তার স্বামী ও স্বজনরা।

শীলা আক্তার পলাশতলী ইউনিয়নের উত্তর কুনাপাড়া গ্রামের শহিদ মিয়ার মেয়ে ও পৌরসভার পূর্ব পাড়া এলাকার রবিন মিয়ার স্ত্রী। ঘটনার পর থেকে রফিক মিয়া ও তার স্বজনরা পলাতক রয়েছেন।

নিহতের স্বজন সূত্রে জানা যায়, আনুমানিক ১০ বছর আগে পারিবারিকভাবে রবির সঙ্গে শীলার বিয়ে হয়। বর্তমান তাদের সংসারে ৭ ও ৫ বছরের দুটো মেয়ে সন্তান আছে। নিহতের স্বামী প্রায়ই তাকে নানাবিধ নির্যাতন করেতো। গত কিছুদিন পূর্বে শীলা নির্যাতন সইতে না পেরে বাবার বাড়ি চলে যায়।

পরে স্বামী স্বজনরা প্রতিশ্রুতি দিয়ে গত শনিবার স্বামীর বাড়ি নিয়ে আসে। বুধবার সকালে স্থানীয়রা ঘরে উড়নায় ঝুলন্ত মরদেহটি দেখতে পায়। এরপর স্থানীয়রা স্বজনদের খবর দেয়। পরে স্বজনরা থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন করে নরসিংদী সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেন।

নিহতদের স্বজন নাজমুল জানান, ১০ বছর পূর্বে তাদের বিয়ে হয়। স্বামী প্রায়ই শীলার বাবার বাড়ি থেকে টাকার এনে দিতে নির্যাতন করতো।

সন্তানের দিখে থাকিয়ে সংসার চালিয়ে আসছিলো। প্রকৃত রহস্য উদঘাটন করে বিচার দাবি করছি।

নিহতের মায়ের দাবি, আমার মেয়েকে টাকার জন্য প্রায়ই চাপ দিতো। মেয়ের সুখের কথা চিন্তা করে মাঝে মধ্যে দিয়েছি। আজ স্বামী স্বজনরা মিলে হত্যাকরে ঝুলিয়ে রেখেছে। মেয়ে হত্যার বিচারের দাবি জানাচ্ছি।

রায়পুরা থানার উপ-পরিদর্শক মো. রাকিবুল ইসলাম রকিব জানান, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। ওই নারীর শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ জানা যাবে।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড