• শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারতীয় পানির স্রোতে শতাধিক স্থানে সড়ক ভেঙে যোগাযোগ বিচ্ছিন্ন

  এম এ মোতালিব ভুইয়া, দোয়ারাবাজার (সুনামগঞ্জ)

২২ জুন ২০২২, ০৯:৪৭
ভারতীয় পানির স্রোতে শতাধিক স্থানে সড়ক ভেঙে যোগাযোগ বিচ্ছিন্ন
জলের তলায় সড়ক (ছবি : অধিকার)

টানা বৃষ্টি ও ভারত থেকে নেমে আসা পাহাড়ি ঢলে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বিভিন্ন স্থানে সড়ক ভেঙে উপজেলার সাথে ইউনিয়ন ও বিভিন্ন গ্রামের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে।

শুক্রবার রাতে অতিবৃষ্টি ও ভারত থেকে থেকে প্রবল বেগে আসা পানিতে উপজেলার বাংলাবাজার টু বোগলাবাজার, বাশতলা হকনগর বাজার৷ টু আননপাড়া, আননপাড়া টু বোগলাবাজার, আলমখালী, পশ্চিম বাংলাবাজার টু মহব্বতপুর, জিরাগাও, ইদুকোনা, রামনগর, উরুরগাও, কির‍ণপাড়া, ঘিলাতলী, জাহাঙ্গীরগাওসহ শতাধিক স্থানে সড়ক ভেঙে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। সহস্রাধিক বাড়ি-ঘর পানির স্রোতে ভেসে গেছে।

স্থানীয়রা জানান, গত পাচদিন ধরে টানা বৃষ্টি হচ্ছে। এর মধ্যে ভারত থেকে নেমে আসা পাহাড়ি ঢলের পানি মৌলা, চিলাই, আরমান, খাসিয়ামারা, মরাচেলা, সোনালীচেলা নদীতে এসে পড়ছে। ফলে পানির তোড়ে শতাধিক স্থানে বিভিন্ন সড়ক দ্বিখণ্ডিত হয়ে যায়, সহস্রাধিক বাড়ীঘর ভাসিয়ে নিয়ে গেছে। খুব দ্রুত রাস্তা সংস্কার করার দাবি জানিয়েছেন এলাকাবাসী।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড