• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

অবৈধ ৫ শতাধিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

  মো. শাকিল শেখ, আশুলিয়া (ঢাকা)

২২ জুন ২০২২, ০৯:৩৬
অবৈধ ৫ শতাধিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন
অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হচ্ছে (ছবি : অধিকার)

ঢাকার আশুলিয়ায় অভিযান পরিচালনা করে অবৈধভাবে নেওয়া প্রায় ৫ শতাধিক আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড।

মঙ্গলবার (২১ জুন) সকাল থেকে বিকাল পর্যন্ত আশুলিয়ার বাংলাবাজার, ইটাখোলা ও গোমাইল এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়। এ সময় অবৈধ সংযোগে ব্যবহৃত নিম্নমানের পাইপ ও রাইজার জব্দ করা হয়েছে। সংযোগ বিচ্ছিন্নের অভিযানে প্রায় ৩৫ জন শ্রমিক অংশ নেন।

এ বিষয়ে আবু সাদাৎ মোহাম্মদ সায়েম বলেন, আশুলিয়ার ওই এলাকায় একটি প্রভাবশালী চক্র অবৈধভাবে নিম্নমানের পাইপ ব্যবহার করে বাসাবাড়িতে ঝুকিপূর্ণভাবে গ্যাস সংযোগ দিয়েছেন। পরে খবর পেয়ে মঙ্গলবার ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

তিনি বলেছেন, এ সময় প্রায় ১ কিলোমিটার এলাকার ৫ শতাধিক অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। জব্দ করা হয় অবৈধ সংযোগ নিতে ব্যবহৃত পাইপ ও রাইজার।

তিনি আরও বলেন, আমরা এধরণের অবৈধভাবে সংযোগদাতাদের তথ্য সংগ্রহ করার চেষ্টা করছি। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযান উপস্থিত ছিলেন- সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নান, আনিসুর রহমান, আসওয়াদ, সুমন দাস ও রাজু আহমেদসহ স্থানীয়রা।

অভিযান চলাকালে যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়ানোর জন্য আশুলিয়া থানার সহকারী উপ-পরিদর্শক রবিউল ইসলামের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড