• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আউট সোর্সিং ওয়ার্ড মাস্টারের হামলায় আহত সাংবাদিক 

  এসএম মনির উদ্দিন, টঙ্গী (গাজীপুর)

২১ জুন ২০২২, ১৯:৩৭
আউট সোর্সিং ওয়ার্ড মাস্টারের হামলায় আহত সাংবাদিক 
প্রতীকী ছবি

গাজীপুরের টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে সংবাদ সংগ্রহকালে আনন্দ টেলিভিশনের টঙ্গী প্রতিনিধি শাকিলের উপর হামলা চালিয়েছে ওই হাসপাতালের আউট সোর্সিং কথিত ভারপ্রাপ্ত ওয়ার্ড মাস্টার তৌহিদুল ইসলাম হৃদয় ও তার সহযোগীরা। এ সময় সাংবাদিকের ক্যামেরা ও নগদ টাকা ছিনিয়ে নেয় তারা।

মঙ্গলবার (২১ জুন) দুপুরে হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার কক্ষে এ ঘটনা ঘটে। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী।

অভিযোগ সূত্রে জানা যায়, টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসারের (আরএমও) কক্ষে একটি রিপোর্টের বিষয়ে বক্তব্য নিতে তার অনুমতি সাপেক্ষে কক্ষে প্রবেশ করেন সাংবাদিক শাকিল। ওই সময় আরএমও তাকে বসতে বললেও ওই কক্ষে অবস্থান করা হাসপাতালের আউট সোর্সিং কথিত ভারপ্রাপ্ত ওয়ার্ড মাস্টার তৌহিদুল ইসলাম হৃদয় ও তার সহযোগীরা সাংবাদিককে বের হয়ে যেতে বলেন।

এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি ও বাকবিতন্ডার একপর্যায়ে হৃদয় সাংবাদিক শাকিলকে এলোপাথারি মারধর করে তার সাথে থাকা ক্যামেরা ও নগদ টাকা ছিনিয়ে নেয় তারা। হামলায় আহত শাকিলকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

আরও পড়ুন: দুই সম্পাদকের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা

শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. জাহাঙ্গীর আলম বলেন, ঘটনাটি আমি শুনেছি। আরএমওকে দায়িত্ব দিয়েছি বিষয়টি দেখার জন্য।

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাসুদ বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড