• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই সম্পাদকের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা

  রফিকুল ইসলাম রফিক, গাইবান্ধা

২১ জুন ২০২২, ১৯:১১
দুই সম্পাদকের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা
দৈনিক মাধুকরের সম্পাদক কে এম রেজাউল হক ও দৈনিক জনসংকেত পত্রিকার সম্পাদক দীপক কুমার পাল (ছবি: অধিকার)

প্রেসক্লাব গাইবান্ধার সাধারণ সম্পাদক সাংবাদিক জাভেদ হোসেন ও সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক রবিন সেনের নামে মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করায় দৈনিক মাধুকরের সম্পাদক কে এম রেজাউল হক ও দৈনিক জনসংকেত পত্রিকার সম্পাদক দীপক কুমার পালের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

মঙ্গলাবার (২১ জুন) দুপুরে রংপুর সাইবার ট্রাইবুনাল আদালতের বিচারক ড. আব্দুল মজিদ মামলাটি আমলে নিয়ে গাইবান্ধা সদর থানাকে তদন্তের নির্দেশ দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাদীর আইনজীবী সোলায়মান আহমেদ সিদ্দিকী বাবু। তিনি বলেন, আদালত মামলাটি গ্রহণ করে গাইবান্ধা সদর থানাকে তদন্ত করে প্রতিবেদন দিতে বলেছেন।

আরও পড়ুন: নদীগর্ভে বিলীন হলো বিদ্যালয়ের চারতলা ভবন

আদালতে করা মামলার আবেদনে উল্লেখ করা হয়েছে, প্রেসক্লাব গাইবান্ধার সাধারণ সম্পাদক সাংবাদিক জাভেদ হোসেন ও সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক রবিন সেনের নামে গত ২৪ মে স্থানীয় দৈনিক মাধুকর ও দৈনিক জনসংকেত পত্রিকায় জনৈক ব্যক্তিকে হুমকি দিয়েছি বলে যে সংবাদ প্রকাশ করা হয়েছে। এতে প্রেসক্লাব গাইবান্ধার সাধারণ সম্পাদক ও সিনিয়র সহ-সভাপতির মানহানি হয়েছে এবং তার সুনাম ক্ষুণ্ন হয়েছে। জাভেদ হোসেন একজন গণমাধ্যমকর্মী। এ ধরনের মিথ্যা ভিত্তিহীন ও অসত্য সংবাদ প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে প্রকাশ করে গুরুত্বর অপরাধ করেছেন এবং অপূরনীয় ক্ষতি হয়েছে মর্মে মামলার আবেদনে উল্লেখ করা হয়।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড