• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপনে নারীর গোসলের ভিডিও ধারণ, যুবক গ্রেফতার

  মো. শাকিল শেখ, আশুলিয়া (ঢাকা)

২১ জুন ২০২২, ১৭:৫৪
গোপনে নারীর গোসলের ভিডিও ধারণ, যুবক গ্রেফতার
অভিযুক্ত মোফাজ্জল হোসেন (ছবি: অধিকার)

ঢাকার আশুলিয়ায় নারী পোশাক শ্রমিকের গোপনে গোসলের ভিডিও ধারণ করায় এক যুবককে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছেন পুলিশ। মঙ্গলবার (২১জুন) দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুস আলী।

এর আগে ওই দিন সকালে আশুলিয়ার জিরাবো এলাকার স্থানীয় আওয়ামী লীগ নেতার ব্যক্তিগত কার্যালয় থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মোফাজ্জল হোসেন নেত্রকোনা জেলার বারহাট্টা থানার দেওপুর হাজীগঞ্জ গ্রামের আব্দুল মানাফের ছেলে। সে এবং ভুক্তভোগী পোশাক শ্রমিক জিরাবো এলাকার একই বাড়িতে ভাড়া থাকতো।

ভুক্তভোগী ওই নারীর স্বামী বলেন, মোফাজ্জল আমাদের পাশেই ভাড়া থাকতো। এই সুবাদে আমার স্ত্রীর গোসলের ভিডিও গোপনে ধারণ করে সে। পরে আমি নাইট ডিউটিতে গেলে আমার ঘরে প্রবেশ করে আমার স্ত্রীকে সেই ভিডিও দেখিয়ে কু-প্রস্তাব দেয়। রাজি না হলে ভিডিও আমাকেসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে দেওয়ারও হুমকি দেন। গত ১৮ই জুন সকালে স্ত্রীর কাছ থেকে ঘটনা শুনে আমি হতভম্ব হই। মাথায় কিছু আসছিল না। পরে আজ সকালে সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী মাসুদ মঞ্জুকে ঘটনা খুলে বলি। পরে তিনি মোফাজ্জলকে তার অফিসে ডেকে নিয়ে থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মোফাজ্জলকে গ্রেফতার করে নিয়ে যায়।

আরও পড়ুন: বাস চালক ও সুপারভাইজারের যাবজ্জীবন

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুস আলী বলেন, এ ঘটনায় ভুক্তভোগী মামলা দায়ের করেছেন। অভিযুক্তকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।তবে কোন রিমান্ড চাওয়া হয়নি।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড