• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাস চালক ও সুপারভাইজারের যাবজ্জীবন

  সোহেল রানা, সিরাজগঞ্জ

২১ জুন ২০২২, ১৭:০২
বাস চালক ও সুপারভাইজারের যাবজ্জীবন
সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত (ছবি: অধিকার)

হেরোইন রাখার দায়ে সিরাজগঞ্জে বাসের চালক ও সুপারভাইজার যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একই সাথে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। জেলা ও দায়রা জজ আদালতের স্টেনোগ্রাফার রাশেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (২১ জুন) দুপুরে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মো. নাজির এই কারাদণ্ড প্রদান করেন। কারাদণ্ডপ্রাপ্তরা হলেন, সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার শিবপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে বাস চালক সোহাগ আলী ও রামকান্তপুর মধ্যপাড়া গ্রামের মৃত জিতু প্রামানিকের ছেলে বাস সুপারভাইজার লিটন হোসেন।

আরও পড়ুন: হত্যা মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৭

মামলার অভিযোগ পত্রে উল্লেখ করা হয়েছে, ২০১৮ সালের ২৯ আগষ্ট র‌্যাব-১২ এর সদস্যরা জানতে পারেন যে, নাটোর থেকে বাসে করে মাদক আসছে সিরাজগঞ্জে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর হেডকোয়াটারের সামনের চেক পোষ্ট বাসিয়ে বিভিন্ন বাসে তল্লাশী চালায়। এ সময় নাটোর থেকে ঢাকাগামী রিফাত পরিবহনের বাসটি চেকপোস্টে আসলে বাসটিতে তল্লাশী চালায় র‌্যাব সদস্যরা। একই সাথে বাসের চালক ও সুপারভাইজারকে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে বাসের ভিতরে থাকা বাংকার থেকে চায়ের প্যাকেটে ৮৫৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এঘটনায় র‌্যাবের ডিএডি ইউনুস আলী বাদী হয়ে সলঙ্গা থানায় মামলা দায়ের করেন। মামলায় ৮ জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহন শেষে আদালত আজ এরায় প্রদান করেন।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড