• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

  রাকিব হাসনাত, পাবনা

২১ জুন ২০২২, ১৫:১৯
আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা
নিহত আওয়ামী লীগ নেতা আক্কাস আলী (ছবি: সংগৃহীত)

রাস্তায় মাটি ভরাটকে কেন্দ্র করে পাবনার বেড়া উপজেলার আমিনপুরের সীমান্ত এলাকায় আক্কাস আলী ব্যাপারী (৬৫) নামের এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২১ জুন) দুপুরে আমিনপুরের রাজবাড়ী-পাবনার সীমান্তের রাখালগাছী গ্রামের কাশেম মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত আক্কাস আলী ব্যাপারী ঢালারচর ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ঢালারচর ইউনিয়নের ধারাই গ্রামের মৃত ময়েজউদ্দিন ব্যাপারীর ছেলে। তিনি চরমপন্থী দলের সাবেক নেতা বলে জানা গেছে।

ঘটনাস্থল থেকে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, ‘দুপুর সাড়ে ১২টার দিকে নদীর ওপার থেকে ৪-৫ জন দুর্বৃত্তরা নৌকাযোগে এসে তাকে এলোপাথারি কুপিয়ে হত্যার করে পালিয়ে যায়। খবর পেয়ে আমরা (আমিনপুর থানা পুলিশ) ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেছি। এখনও ঘটনাস্থলে আছি। ঘটনাস্থল যেহেতু রাজবাড়ীর গোয়ালন্দ থানার মধ্যে তাই মরদেহ গোয়ালন্দ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।’

নিহত আক্কাস আলী ব্যাপারী এর আগে নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী সংগঠন নকশালের সঙ্গে যুক্ত ছিলেন। পরবর্তীতে তিনি সামাজিক ও রাজনৈতিক সংগঠনের সঙ্গে যুক্ত হোন বলে জানান ওসি রওশন আলী।

আরও পড়ুন: গঠনতন্ত্র না মেনে শ্রমিক লীগের সদস্য সচিব পদে সাদ্দাম হোসেন

ঢালারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কোরবান আলী সরদার বলেন, ‘আমি ঘটনাস্থলেই আছি। তিনি আওয়ামী লীগের একজন বলিষ্ঠ নেতা ছিলেন। তার নেতৃত্বে এলাকায় দল সংগঠিত হয়েছে। আমি এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। খুনিদের দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবি জানাচ্ছি।’

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড