• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝর্ণায় নিখোঁজ সহোদর, এক ভাইয়ের লাশ উদ্ধার

  এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

২০ জুন ২০২২, ২২:৪৮
ঝর্ণায় নিখোঁজ সহোদর, এক ভাইয়ের লাশ উদ্ধার
ঝর্ণায় নিখোঁজ হওয়া সহোদর (ছবি : সংগৃহীত)

মিরসরাইয়ের ১২নং খৈয়াছড়া ইউনিয়নের নাপিত্তাছড়া ঝর্নায় ঘুরতে গিয়ে নিখোঁজ দুই ভাইয়ের একজনের লাশ উদ্ধার হয়েছে। নিখোঁজের ২৪ ঘণ্টা পর সোমবার (২০ জুন) বিকাল ৪টার দিকে ঝর্ণার সাথে সংযুক্ত একটি ছড়া থেকে তার লাশ উদ্ধার করে মিরসরাই ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মীরা। তবে অপরজনের এখনো কোনো সন্ধান মেলেনি।

জানা যায়, রবিবার (১৯ জুন) সকালে চট্টগ্রাম নগরীর হালিশহরের বাসিন্দা সাহাব উদ্দিনের দুই পুত্র তৌফিক আহমেদ (১৮) ও তানভীর মাসুদ (২১) এবং একই এলাকার বাসিন্দা জনতা ব্যাংক কর্মকর্তা জাকারিয়ার পুত্র ইশতিয়াক উর রহমান প্রান্ত (২০) নাপিত্তাছড়া ঋর্ণায় ঘুরতে যায়।

ওইদিন বিকাল সাড়ে ৫টার দিকে ঝর্ণা থেকে পড়ে ইশতিয়াক মারা যায়। পরে খবর পেয়ে মিরসরাই থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠায়।

ওইদিন থেকে ইশতিয়াকের সঙ্গে ঝর্ণায় যাওয়া দুই সহোদরও নিখোঁজ হন। তম্মধ্যে সোমবার বিকাল ৪টার দিকে তানভীর মাসুদের (২১) লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মীরা।

অপরজন তৌফিক আহমেদ (১৮) এখনো নিখোঁজ রয়েছে। নিখোঁজের সন্ধান না পাওয়া পর্যন্ত উদ্ধার তৎপরতা চালানো হবে বলে জানানো হয় মিরসরাই ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের পক্ষ থেকে।

এর মধ্যে ইশতিয়াক উর রহমান প্রান্ত চট্টগ্রাম ইস্পাহানি পাবলিক স্কুল এ্যান্ড কলেজের ছাত্র, তানভীর মাসুদ ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি চট্টগ্রামের (ইউএসটিসি) ছাত্র এবং তৌফিক আহম্মেদ চট্টগ্রাম কলেজিয়েট স্কুল অ্যান্ড কলেজের ছাত্র ছিলেন।

তানভীর ও তৌফিক দুই জন আপন ভাই। তারা চট্টগ্রাম নগরীর হালিশহরের বাসিন্দা হলেও তাদের গ্রামের বাড়ি মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের হাবিলদারবাসা এলাকায়।

নাপিত্তাছড়া ঝর্ণার দায়িত্বে থাকা ঠিকাদারি প্রতিষ্ঠান টিএসআর ইন্টারন্যাশনালের কর্মকর্তা আয়েচ আহমেদ বলেন, প্রচুর বৃষ্টির কারণে আমরা রবিবার টিকিট কাউন্টার বন্ধ রেখেছিলাম, পর্যটকও খুব কম ছিল। ওই ৩ জন রবিবার বেলা ১১টার দিকে ঝর্নায় গিয়েছে শুনেছি। পরে বিকালে খবর পাই তাদের একজন মারা গেছে। আজ খবর পেয়েছি নিখোঁজ আরেকজনের লাশ পাওয়া গেছে।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন জানান, রবিবার ইশতিয়াক উর রহমান প্রান্তর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরও বলেন, সোমবার বিকাল ৪টার দিকে তানভীর মাসুদের লাশ একটি ছড়া থেকে উদ্ধার করা হয়। এখন নিখোঁজ তৌফিক আহমেদের সন্ধান চালাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড