• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীকে ভাগিয়ে বিয়ে করার জেরে যুবক খুন

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

২০ জুন ২০২২, ১৯:১৫
স্ত্রীকে ভাগিয়ে বিয়ে করার জেরে যুবক খুন
প্রতীকী ছবি

রাজশাহীতে স্ত্রীকে ভাগিয়ে নিয়ে গিয়ে বিয়ে করার জের ধরে ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছেন। নিহত যুবকের নাম আব্দর রহমান মকুল (৪৫)। তিনি পবা উপজেলার বড়গাছি গ্রামের আব্দুল গাফ্ফারের ছেলে বলে জানা গেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম।

রবিবার (১৯ জুন) সন্ধ্যা সোয়া ৭টার দিকে মহানগরীর শাহমখদুম থানাধীন নওপাড়া (মাস্টাপাড়া) এলাকায় নিহত যুুবকের ভাড়া বাড়ির পাশে এমন ঘটনা ঘটে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে টিটন আলী (৪০) নামের এক যুবককে আটক করেছে শাহমখদুম থানা পুলিশ।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রবিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে নিহত মুকুল তার ভাড়া বাসা থেকে বের হন। আগে থেকেই ওঁৎ পেতে থাকা টিটন তাকে দেখামাত্র ছুরিকাঘাত করে দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মুকুলকে উদ্ধার করে রামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, ‘নিহত মুকুল শাহমুখদুম থানাধীন মাস্টার পাড়া এলাকায় আনার নামে এক ব্যক্তির বাড়িতে ভাড়া থাকতেন। নিহত মুকুলের ভাড়া বাসার পাশেই অভিযুক্ত ব্যক্তি মহানগরীর সাধুর মোড় রাণীনগর এলাকার আব্দুল লতিফের ছেলে টিটন আলী তাকে ছুরিকাঘাত করে রাস্তার পাশ দিয়ে যাওয়া একটি ট্রাকে উঠে দৌঁড়ে পালানোর চেষ্টা করেন। এ সময় শাহমখদুম থানার টহল টিম ধাওয়া দিয়ে অভিযুক্ত টিটনকে আটক করে। তবে টিটন মাথায় আঘাতপ্রাপ্ত হওয়ায় তাকে পুলিশ হেফাজতে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।’

আরও পড়ুন: হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন কারাদণ্ড

স্থানীয়দের বরাত দিয়ে ওসি আরও বলেন, ‘কিছুদিন আগে নিহত মুকুল অভিযুক্ত টিটনের স্ত্রীকে ভাগিয়ে নিয়ে বিয়ে করেন। এই রাগে-ক্ষোভে টিটন তাকে ছুরিকাঘাত করে। পরে টহল পুলিশ অভিযুক্তকে আটক করতে সক্ষম হন। নিহত মুকুলের মরদেহ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা একটি ছুরি ও বেশ কিছু আলামত সংগ্রহ করা হয়েছে।’ এই ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড