• শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন কারাদণ্ড

  তুষার আহমেদ, নারায়ণগঞ্জ

২০ জুন ২০২২, ১৮:২১
হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন কারাদণ্ড
দণ্ডপ্রাপ্ত মোহাম্মদ আলী ও ফয়সাল (ছবি: অধিকার)

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ঝুট ব্যবসায়ী কামরুজ্জামান সেলিম হত্যা মামলায় দুই আসামির যাবজ্জীবন ও দুজনকে খালাস দিয়েছেন আদালত। বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এড. জাসমিন আহমেদ।

সোমবার (২০ জুন) অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক সাবিনা ইয়াসমিন আসামিদের উপস্থিতিতে এ রায় প্রদান করেন। দণ্ডপ্রাপ্তরা হলেন, ঝুটের গোডাউন মালিক মোহাম্মদ আলী ও কর্মচারী ফয়সাল। এই মামলা থেকে খালাস পেয়েছেন সোলায়মান ও আলী হোসেন।

রায়ের সত্যতা নিশ্চিত করে আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এড. জাসমিন আহমেদ বলেন, ১১ স্বাক্ষীর সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে সেলিম হত্যায় ঝুটের গোডাউন মালিক মোহাম্মদ আলী ও কর্মচারী ফয়সালকে যাবজ্জীবন সাজা দিয়েছেন আদালত। একই মামলায় সোলায়মান ও আলী হোসেন নামের দুই আসামিকে খালাস প্রদান করা হয়েছে।

আরও পড়ুন: দুর্নীতির দায়ে পৌর মেয়র বরখাস্ত

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের ইন্সপেক্টর আসাদুজ্জামান বলেন, ব্যবসায়ী সেলিম চৌধুরীর দুই লাখ টাকা আত্মসাৎ করতে পূর্ব-পরিকল্পিতভাবে আসামিরা তাকে হত্যা করে বস্তাবন্দির পর মোহাম্মদ আলীর গোডাউনে লাশ পুঁতে রাখে। মরদেহ মাটির সাথে মিশিয়ে ফেলতে গর্তে চুনও দিয়ে রাখে তারা। পুলিশ গভীর তদন্ত করে লাশ উদ্ধার এবং আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনে। এ মামলায় আজ তাদেরকে সাজা প্রদান করা হয়েছে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড