• শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মহিলা অটো চোর আটক

  সাগর মিয়া, হোসেনপুর (কিশোরগঞ্জ)

২০ জুন ২০২২, ১৭:৪৩
মহিলা অটো চোর আটক
অভিযুক্ত মহিলা অটো রিকসা চোর তানিয়া (ছবি: অধিকার)

কিশোরগঞ্জের হোসেনপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে এক মহিলা অটো চোরকে হাতেনাতে জনতার সহায়তায় আটক করেছে পুলিশ।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সোমবার (২০ জুন) দুপুরে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই গ্রামের অটোচালক পিয়াসকে (১৮) ভাড়ায় হাসপাতাল থেকে সিরিঞ্জের বাক্স নেওয়ার কথা বলে। পরে দীর্ঘ ১ ঘন্টা পর কিশোরগঞ্জ সদরের আবদুল্লার মেয়ে মহিলা অটো রিকসা চোর তানিয়া (২৫) এসে অটোচালক পিয়াসকে তিন তলা থেকে ৫ টি সিরিঞ্জের বাক্স আনতে বলে। অটো চালক পিয়াস সরল বিশ্বাসে দুতলায় উঠা মাত্রই তানিয়া তার সাথে থাকা একটি ছেলেকে নিয়ে ওই অটোটি ছিনতাইয়ের চেষ্টা করে। বিষয়টি উপস্থিত লোকজন টের পেয়ে অটো চোর বলে চিৎকার করলে মহিলার সাথে থাকা ছেলেটি পালিয়ে যায়। এ সময় জনতা অটো চুরির চেষ্টার দায়ে তানিয়াকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ এসে ওই মহিলা অটো চোরকে থানায় নিয়ে যায়।

অটোচালক পিয়াস জানান, আমাকে হোসেনপুর হাসপাতাল থেকে ৫ কার্টুন সিরিঞ্জ নেওয়ার জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালের সামনে থেকে আমকে ভাড়া করে নিয়ে আসে। কিন্তু ওই মহিলা যে এত বড় অটো চোর তা আমি আন্দাজ করতে পারিনি। জনতা না থাকলে আমার অটোটি চুরি হয়ে যেত।

উল্লেখ্য যে, দীর্ঘদিন ধরে হোসেনপুর হাসপাতাল চত্বরে চুরির উপদ্রব বেড়ে যায়। অনেকেই টিকা দিতে এসে গলার চেইন, কানের দুল, নগদ টাকা পয়সা খোয়ালেও এর সাথে জড়িতদের গ্রেফতার করা সম্ভব হয়নি।

আরও পড়ুন: দল ক্ষমতায় থাকার পরও নৌকার বিজয় হয়নি: বেনজীর আহমদ

খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার রাবেয়া পারভেজ ঘটনাস্থল পরিদর্শন করে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশকে নির্দেশ দেন।

হোসেনপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মাসুদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড