• শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

দল ক্ষমতায় থাকার পরও নৌকার বিজয় হয়নি: বেনজীর আহমদ 

  মো. মনোয়ার হোসেন রুবেল, ধামরাই (ঢাকা)

২০ জুন ২০২২, ১৭:১৫
দল ক্ষমতায় থাকার পরও নৌকার বিজয় হয়নি: বেনজীর আহমদ 
বক্তব্য রাখছেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ (ছবি: অধিকার)

ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ বলেছেন, ঢাকার ধামরাইয়ের সূতিপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পরাজয় একটি দুঃখজনক বিষয়। নেতাকর্মী থাকার পরও কেন নৌকা বিজয় লাভ করতে পারেনি তার কিছু কারণ রয়েছে। আওয়ামী লীগের নেতাকর্মীরা চেয়ারম্যান বাদ দিয়ে মেম্বার প্রার্থীদের নিয়ে বেশি ব্যস্ত ছিল। ভোট কেন্দ্রে নৌকার ব্যাচ পড়া আওয়ামী লীগের কোন নেতাকর্মী ছিল না।

সোমবার (২০ জুন) সকালে পৌরসভার ঢুলিভিটা বাসস্ট্যান্ডের পাশে সিটি সেন্টারে ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও ২৫ জুন পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে ঢাকার ধামরাইয়ে যৌথ সভায় এমন মন্তব্য করেন তিনি। ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ এম এ মালেক এর সভাপতিত্ব করেন।

বক্তারা বলেন, ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যাওয়া কষ্টকর হবে। তাই উপজেলার পরিষদ চত্বরে পদ্মা সেতুর উদ্বোধনে আনন্দ মিছিল বের করা হবে। ধামরাইবাসী চিরস্মরণীয় করে রাখবে দিনটিকে। পৃথিবীর কয়েকটি সেতুর মধ্যে পদ্মা সেতু একটি। বাংলাদেশ বিশ্বের কাছে একটি নজিরবিহীন কাজ করে দেখালেন। আর এই কাজ সম্ভব হয়েছে একমাত্র আওয়ামী লীগ সরকারের জন্য। অন্য কারও পক্ষে করা সম্ভব নয়।

তবে সানোড়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আলাউদ্দিন বলেন, আমরা দিনরাত পরিশ্রম করি আর নেতারা টাকার কাছে বিক্রি হয়েছিল বলে নৌকার ভরাডুবি হয়েছে। তিনি আরও কথা বলতে চাইলে মঞ্চে উপবিষ্ট নেতারা তাকে থামিয়ে দেন।

অনুষ্ঠানে নেতাকর্মীরা সূতিপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচন নিয়ে কথা তুলেন অনেকেই। নেতাকর্মীদের সমন্বয়ের অভাবে নৌকার বিজয় লাভ সম্ভব হয়নি বলে মনে করেন নেতারা। তবে আগামী জাতীয় নির্বাচনে সকলকে একত্রিত হয়ে কাজ করার আহবান জানান বর্তমান ও সাবেক সংসদ সদস্য।

আরও পড়ুন: পোল্ট্রি ব্যবসায়ীকে ছুরিকাঘাত ও কুপিয়ে হত্যা রহস্যজনক

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন, ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন, পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাকুসহ সকল ইউনিয়নের চেয়ারম্যান ও পৌরসভার কাউন্সিলরবৃন্দ।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড