• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

চোরাই মোটরসাইকেলসহ চোর আটক

  মিজানুর রহমান, টেকনাফ (কক্সবাজার)

২০ জুন ২০২২, ১৫:২৮
চোরাই মোটরসাইকেলসহ চোর আটক
মোটরসাইকেল চোর সিন্ডিকেটের মূলহোতা কক্সবাজারের ইব্রাহিম বিন কাশেম সম্রাট (ছবি: অধিকার)

অবশেষে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের মূলহোতা কক্সবাজারের ইব্রাহিম বিন কাশেম সম্রাটকে (২২) চোরাইকৃত মোটরসাইকেলসহ আটক করেছে টেকনাফ মডেল থানা পুলিশ।

সোমবার (২০ জুন) সকালে গণমাধ্যমে এ তথ‍্য নিশ্চিত করেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান। আটক ব‍্যক্তি হলেন কক্সবাজার পৌরসভার ৩ নং ওয়ার্ড পান বাজার এলাকার মৃত আবুল কাশেমের পুত্র ইব্রাহীম বিন কাশেম সম্রাট(২২)।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান জানান, গত ১৮ জুন টেকনাফ পৌরসভার সী কোরাল রিসোর্টের নিচ তলা থেকে নাটোর জেলা থেকে আগত পর্যটকের একটি আর১৫বি৫ ভার্সন ঢাকা মেট্রো ল ৩৪-৯৪১৭ নাম্বারের মোটরসাইকেল চুরি হয়। তারই পরিপ্রেক্ষিতে একই দিন মোটরসাইকেলের মালিক নাটোর জেলার উত্তর বড়গাছা এলাকার মৃত মকবুল হোসেনের পুত্র মেহেদি হাসান বাদী হয়ে টেকনাফ মডেল থানায় অভিযোগ করলে ১৯ জুন টেকনাফ মডেল থানার এসআই মাহমুদুল হাসানের সঙ্গীয় ফোর্স ও চকরিয়া থানা পুলিশের সহযোগিতায় চকরিয়া থানার সাহারবিল ইউপি এলাকা থেকে আসামিসহ চোরাইকৃত মোটরসাইকেলটি উদ্ধার করতে সক্ষম হয়।

তিনি আরও জানান, মোটরসাইকেল চোর সিন্ডিকেটে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে। আটক চোর কক্সবাজার জেলার মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য ও দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন উপজেলা থেকে মোটরসাইকেল চুরি করে রং চেসিজ ইত্যাদি পরিবর্তন করে বিভিন্ন স্থানে বিক্রি করে বলে জনশ্রুতি রয়েছে। জেলায় এ চোর চক্রের একটি বিশাল সিন্ডিকেট রয়েছে বলে অভিযোগ নানা মহলের।

এ বিষয়ে মোটরসাইকেলের মালিক মেহেদি হাসান জানান, আমার মোটরসাইকেল চুরি হওয়ার পরে টেকনাফ মডেল থানায় অভিযোগ দেয়ার সাথে সাথে তাৎক্ষণিক ব‍্যবস্থা গ্রহণ করে ৭২ ঘন্টার মধ‍্যে উদ্ধার করে দেওয়ায় টেকনাফ মডেল থানা পুলিশের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

আরও পড়ুন: বালু ব্যবসাকে কেন্দ্র করে সংঘর্ষে শিশুসহ গুলিবিদ্ধ ১৫

এদিকে, নাটোর জেলা থেকে বেড়াতে আসা পর্যটকের চুরি হওয়া মোটরসাইকেল সফলতার সাথে উদ্ধার হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ‍্যমে টেকনাফ মডেল থানা পুলিশের প্রতি ধন্যবাদ জানান বিভিন্ন মহল। আটক ব্যক্তিকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে অন্যান্য চোরদেরও সনাক্ত করার জন্য সামাজিক যোগাযোগ মাধ‍্যমে জোর দাবি জানান সচেতন লোকজন।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড