• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছেলের মৃত্যুর সংবাদ শুনে মায়ের মৃত্যু

  হারুন আনসারী, স্টাফ রিপোর্টার, ফরিদপুর

২০ জুন ২০২২, ০০:১৯
ছেলের মৃত্যুর সংবাদ শুনে মায়ের মৃত্যু
মরদেহ (ফাইল ছবি)

ছেলের মৃত্যুর সংবাদ শুনে মৃত্যুর মুখে ঢলে পড়েছেন জন্মদাত্রি মা। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে ফরিদপুর শহরের আলীপুরে। এ ঘটনায় বিষাদের ছায়া নেমে এসেছে পরিবারে।

জানা গেছে, শহরের আলীপুরের বাসিন্দা মরহুম আব্দুল খালেক মিয়ার ছেলে ড. মো: আনোয়ারুল ইসলাম (৬৯) রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি অনুষদের ডিন ছিলেন।

সম্প্রতি তিনি ব্রেইন স্টোক করেন। এরপর তাকে ঢাকায় এসে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছিল। এ অবস্থাতে গতকাল শুক্রবার দুপুর ৩টার দিকে ঢাকার একটি হাসপাতালে মারা যান। এ খবরটি তার বৃদ্ধা মাকে তাৎক্ষণিক জানানো হয়নি।

তবে শনিবার সকালে দাফনের জন্য ঢাকা থেকে ডা. আনোয়ারুল ইসলামের মৃতদেহ ফরিদপুরে আনার সময় সকাল সাতটার দিকে ছেলের মৃত্যুর খবরটি বয়োবৃদ্ধ মা রহিমা বেগমকে (৯৪) জানানো হয়। এ খবর শোনার পরপরই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান রহিমা বেগম।

রহিমা বেগমের আরেক সন্তান ইঞ্জিনিয়ার আজিজুল ইসলাম বাদল জানান, তার বড় ভাই ড. মো. আনোয়ারুল ইসলাম ব্রেইন স্ট্রোক করার পর চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরে মারা যান। তার বৃদ্ধা মা এ খবরটি শুনে অসুস্থ হয়ে পরবেন এটি ভেবে খবরটি তখনই তাকে জানানো হয়নি। এরপর সকালে যখন ফরিদপুরে দাফনের জন্য তার লাশ নিয়ে আসা হচ্ছিলো তখন খবরটি জানানো হলে তার মা অসুস্থ হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

তিনি আরও বলেন, পরে শনিবার বাদ জোহর দুপুরে মা ও ছেলের জানাযা শেষে তাদের আলপিুর গোরস্থানে দাফন করা হয়েছে।

উল্লেখ্য, ডা. আনোয়ারুল ইসলাম ফরিদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মরহুম আব্দুল আলী শিকদারের মেয়ে জামাতা ছিলেন। তিনি ২০২০ সালের ৩০ জুন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের ডিন পদ হতে অবসর নেন।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড