• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শহীদ মিনারের পাদদেশে বোম!

  আনোয়ার পারভেজ, নাটোর

১৯ জুন ২০২২, ২০:০৩
শহীদ মিনারের পাদদেশে বোম!
নাটোর সদরের হয়বতপুর ইউনিয়ন পরিষদের সামনে শহীদ মিনারের পাদদেশ থেকে বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার (ছবি: অধিকার)

নাটোর সদরের হয়বতপুর ইউনিয়ন পরিষদের সামনে শহীদ মিনারের পাদদেশ থেকে বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার করে নিষ্ক্রিয় করেছে র‌্যাবের বোমা ডিসপোজল ইউনিট।

রবিবার (১৯ জুন) সকালে সদর উপজেলার নাটোর-পাবনা মহাসড়কের পাশে হয়বতপুর বাজার এলাকার শহীদ মিনারে বোমা সাদৃশ্য বস্তু দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী। এর পরই পুলিশ গিয়ে ওই এলাকা নিয়ন্ত্রণে নিয়ে শহীদ মিনারের কয়েকশ গজ এলাকা ঘিরে রাখে। এ সময় এলাকায় আতঙ্ক দেখা দেয়।

তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে ছুটে যান জেলা প্রশাসক শামিম আহমেদসহ র‌্যাব, পুলিশের কর্মকর্তারা। এছাড়া উৎসুক মানুষ সেখানে ভিড় করে। পরে র‌্যাবের বোমা ডিসপোজাল ইউনিটকে খবর দিলে তারা গিয়ে বস্তুটি উদ্ধার করে ও পরে তা একটি ফাঁকা জায়গায় নিয়ে নিষ্ক্রিয় করে র‌্যাব-৫ এর বোম ডিসপোজল ইউনিট।

এ ব্যাপারে র‌্যাব-৫ এর নাটোর কোম্পানি কমান্ডার ফরহাদ হোসেন জানান, বোমা সাদৃশ্য বস্তুটি উদ্ধার করে নিষ্ক্রিয় করা হয়েছে।

অন্যদিকে, পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। এর সাথে কারা জড়িত তাও তদন্তে বেড়িয়ে আসবে। এর পেছনে অন্য কোন ভীতি ছড়ানো নাকি নাশকতার উদ্দেশ্য ছিল কিনা তাও গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন: ই-কমার্স ‘আপনজন বাজার’ কোটি টাকা নিয়ে উধাও

এ ব্যাপারে জেলা প্রশাসক শামিম আহমেদ জানান, খবর পাওয়া মাত্র এটা ধ্বংস করতে র‌্যাবের ডিসপোজল টিমকে ডেকে আনার ব্যবস্থা নেয়া হয়েছে। কে, কেন এসব করেছে তা তদন্ত করা হবে বলেও জানান তিনি।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড