• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রতিপক্ষের মারপিটে মা-ছেলে হাসপাতালে

  রফিকুল ইসলাম রফিক, গাইবান্ধা

১৯ জুন ২০২২, ১৮:১৬
প্রতিপক্ষের মারপিটে মা-ছেলে হাসপাতালে
গাইবান্ধা সদর থানা (ছবি: অধিকার)

গাইবান্ধায় সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নে জমাজমি নিয়ে শত্রুতার জের ধরে হামলা, শ্লীলতাহানি ও মারপিটের অভিযোগ উঠেছে আফুর উদ্দিন নামে এক ব্যক্তির বিরুদ্ধে। রবিবার (১৯ জুন) দুপুরে অভিযোগের বিষয়টি নিশ্চিত করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) ওয়াহেদুল ইসলাম।

এর আগে শনিবার (১৮ জুন) বিকেলে সাতজনকে অভিযুক্ত করে সদর থানায় একটি এজাহার দায়ের করলে রাতেই অভিযান চালায় পুলিশ। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থার নেয়ার কথা জানান ওসি।

এজাহার সূত্রে জানা যায়, উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ভাটপাড়া গোপালপুর গ্রামের মৃত সাহেব উল্লাহ ছেলে আয়েদ আলীর সাথে দীর্ঘদিন থেকে তার ভাই আফুর উদ্দিনের পারিবারিক ও জমি নিয়ে বিরোধ চলে আসছিল। গত শনিবার দুপুরে জমি ভাগ করা নিয়ে উভয় পক্ষের মধ্যে ঝগড়া শুরু হয়।

এ সময় হঠাৎ আফুর উদ্দিন, আলম মিয়া, আরমান মিয়া, আছমা বেগম, আজিভান বেগম, মর্জিনা বেগমসহ কয়েকজন বাড়িতে প্রবেশ করে কিছু বোঝার আগেই তারা মিঠুন মিয়াকে মারপিট শুরু করে। এ সময় ছেলেকে বাঁচাতে আসলে মা মিনা বেগমকেও মারপিট করে তারা। মারপিটের এক পর্যায়ে মিনা বেগম ও মিঠুন মাটিতে পড়ে গেলে অভিযুক্ত ঘটনাস্থল থেকে কৌশলে চলে যায়।

পরে স্থানীয়দের সহযোগিতায় মিনা বেগম ও মিঠুন মিয়াকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নেয় স্বজনরা। মিনা বেগম ও মিঠুন সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

আরও পড়ুন: মিয়ানমারে ফিরে যেতে রোহিঙ্গাদের বিক্ষোভ মিছিল

গাইবান্ধা জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক জানান, গুরুতর আহত মা-ছেলে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মাথার ক্ষত অংশে সেলাই করা হয়েছে। প্রয়োজনীয় চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড