• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্কুলছাত্রীকে ধর্ষণ, এসএসসি পরীক্ষার্থী আটক

  সোহেল রানা, সিরাজগঞ্জ

১৯ জুন ২০২২, ১৭:৪০
স্কুলছাত্রীকে ধর্ষণ, এসএসসি পরীক্ষার্থী আটক
ধর্ষণে অভিযুক্ত এসএসসি পরীক্ষার্থী আশিক এলাহী (ছবি: অধিকার)

সিরাজগঞ্জের সলঙ্গায় বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে (কিশোরী) ধর্ষণে অভিযুক্ত এসএসসি পরীক্ষার্থী আশিক এলাহীকে (১৭) আটক করেছে এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জের সলঙ্গা থানার চকচৌবিলা দক্ষিণ পাড়া গ্রামে।

ধর্ষণের শিকার কিশোরীর বাবার থানায় মামলা দায়ের করেন ও আটককৃত আশিক এলাহীকে থানায় সোপর্দ করা হয়। পরে পুলিশ আটককৃত ধর্ষক আশিক এলাহীকে সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়া কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে অভিযুক্ত আশিক এলাহী চক চৌবিলা দক্ষিণ পাড়া গ্রামের আব্দুর রহমানের পুত্র ও স্থানীয় চৌবিলা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানাযায়, দীর্ঘদিন ধরে একই গ্রামের কিশোরীর সাথে আসিফ প্রেম নিবেদন করে আসছিল। মেয়ের পক্ষ থেকে আশিক এলাহীর পরিবারকে বারবার বলা হলেও আসিফের পরিবার তা গুরুত্ব দেয়নি। এদিকে, গত শুক্রবার দিবাগত রাত ১১ টার দিকে আশিক এলাহী সুযোগ বুঝে ওই কিশোরীর ঘরে প্রবেশ করলে কিশোরীর চিৎকার চেঁচামেচিতে পরিবারের লোকজন ও স্থানীরা এসে কিশোরীকে উদ্ধার করে ও ধর্ষক আশিক এলাহীকে আটক করে। ধর্ষণের শিকার ওই কিশোরীর বাবা বাদী হয়ে সলঙ্গা থানা ধর্ষণ মামলা দায়ের করেন। আটককৃত ধর্ষককে রাতভর থানা হেফাজতে রেখে রবিবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে সলঙ্গা থানা পুলিশ।

আরও পড়ুন: দুই মেয়েকে নিয়ে ভারসাম্যহীন নারীর নদীতে ঝাঁপ

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বলেন, কিশোরীর বাবা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। অভিযুক্তকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ কার হয়েছে। কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড