• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহবধূর লাশ উদ্ধার, মৃত্যু নিয়ে রহস্য 

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

১৯ জুন ২০২২, ১৬:০০
গৃহবধূর লাশ উদ্ধার, মৃত্যু নিয়ে রহস্য 
আদমদীঘি থানা (ছবি: অধিকার)

বগুড়ার আদমদীঘির সান্তাহারে সাদিয়া আক্তার মেহা (১৮) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন।

শনিবার (১৮ জুন) রাত ৮টায় উপজেলার সান্তাহার ইউনিয়নের পশ্চিম ছাতনী গ্রামে গলায় ওড়নার ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে দাবি করছে গৃহবধূর স্বামীর পরিবার। তবে গৃহবধূর বাবার দাবি তার মেয়েকে হত্যা করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত জানুয়ারি মাসে পারিবারিকভাবে উপজেলার সান্তাহার ইউনিয়নের ছাতনী গ্রামের মৃধাপাড়ার আলাউদ্দিনের ছেলে শ্যামল হোসেনের সাথে একই গ্রামের পাঁচভাগা পাড়া মহল্লার টিটু হোসেনের মেয়ে সাদিয়া আক্তার মেহার বিয়ে হয়।

বিয়ের দুই মাস পর যৌতুকের টাকা নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে কলহের সৃষ্টি হয়। এরপর মেহার বাবা টিটু এনজিও (সমিতি) থেকে ৫০ হাজার টাকা ঋণ নিয়ে যৌতুকের টাকা পরিশোধ করেন। এরপরও মেহার স্বামী শ্যামল আরও এক লাখ টাকা যৌতুক দাবি করেন। সেই যৌতুকের জেরে স্বামী-স্ত্রী উভয়ের মাঝে কলহ লেগেই থাকতো। এমনকি মেহাকে তার বাবার বাড়ির কারও সাথে ফোনে কথাও বলতে দেওয়া হতো না। সর্বশেষ শুক্রবার রাতে মেহাকে নির্যাতন করে তার স্বামী। এক পযার্য়ে শনিবার রাত ৮টায় অভিমান করে শয়ন ঘরে বাঁশের তীরের সাথে গলায় ওড়নার ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে দাবি করে গৃহবধূর শাশুড়ি।

অপরদিকে, নিহতের বাবা টিটু হোসেনের দাবি তার মেয়েকে যৌতুকের জন্য চাপ প্রয়োগ করা হচ্ছিল। কৌশলে তাকে হত্যা করা হয়েছে। তারা হত্যাকে ধামাচাপা দিতে আত্মহত্যার ঘটনা সাজিয়েছে।

আরও পড়ুন: নারী যাত্রীকে একা পেয়ে সিএনজি চালকের ধর্ষণ

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। রবিবার দুপুরে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে সঠিক কারণ জানা যাবে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড