• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের আশ্বাসে যুবতীকে ধর্ষণের পর পালাল যুবক

  এস এম মনির উদ্দিন, টঙ্গী (গাজীপুর)

১৮ জুন ২০২২, ১৯:১১
বিয়ের আশ্বাসে যুবতীকে ধর্ষণের পর পালাল যুবক
নির্যাতনের শিকার তরুণী (ফাইল ছবি)

গাজীপুরের টঙ্গীতে বিয়ের আশ্বাসে এক যুবতীকে (২২) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় পাগাড় সালামের আটারকল এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনা জানাজানি হলে অভিযুক্ত ধর্ষক সজিব (৩০) গা ঢাকা দেন। এ ঘটনায় বৃহস্পতিবার টঙ্গী পূর্ব থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী।

অভিযুক্ত সজিব ওই এলাকার শফিউল আলম চৌধুরীর ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগি যুবতী ও সজিব একই এলাকার বাস করেন। এর সুবাদে উভয়ের মধ্যে প্রায় ৬ বছর পূর্বে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে তারা বিভিন্ন স্থানে দেখা করে ঘুরে বেড়ান। গত ৪ মে বিকালে বেড়াতে যাওয়ার কথা বলে যুবতীকে সালামের আটারকলস্থ নিজ বাড়িতে নিয়ে যায় অভিযুক্ত সজিব।

এ সময় তাকে বিয়ের আশ্বাসে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করা হয়। ইতিপূর্বেও বিভিন্ন তারিখ ও সময়ে যুবতীকে একাধিক বার ধর্ষণ করা হয়েছে বলে জানা যায়। পরে বিয়ের কথা বললে ভুক্তভোগিকে বিয়ে করবে না বলে বিভিন্ন ধরণের ভয়ভীতি ও হুমকী দিয়ে তার সাথে যোগাযোগ বন্ধ করে দেয় সেই তরুণ।

এর মধ্যে ভুক্তভোগি জানতে পারে সজিব অন্যত্র বিয়ে করছে। বৃহস্পতিবার সন্ধ্যায় তার গায়ে হলুদ। সজিবের কাছে গিয়ে পূনরায় তাকে বিয়ের জন্য চাপ দিলে সে ভুক্তভোগিকে খুন-জখমের হুমকী দিয়ে তাড়িয়ে দেয়। পরবর্তীকালে উপায়ন্ত না পেয়ে ভুক্তভোগি বাদি হয়ে বৃহস্পতিবার টঙ্গী পূর্ব থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এ ঘটনার পর অভিযুক্ত সজিব পলাতক রয়েছেন।

যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মো. জাবেদ মাসুদ বলেন, এ ঘটনায় অভিযোগ থানায় মামলার হয়েছে। ভুক্তভোগিকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে শীঘ্রই গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড