• শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাঘাটা আ.লীগের সভাপতি টিটু সম্পাদক স্বপন

  ফারুক, ফুলছড়ি (গাইবান্ধা)

১৮ জুন ২০২২, ১৭:৪১
সাঘাটা আ.লীগের সভাপতি টিটু সম্পাদক স্বপন
অ্যাড. এম. এ সামশীল আরেফিন টিটু সভাপতি ও মো. নাছিরুল আলম স্বপন (ছবি: অধিকার)

গাইবান্ধার সাঘাট উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশন শেষে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে অ্যাড. এম.এ সামশীল আরেফিন টিটু সভাপতি এবং মো. নাছিরুল আলম স্বপন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শনিবার (১৮ জুন) রাত ১টার দিকে গাইবান্ধা সার্কিট হাউজে কাউন্সিল দ্বিতীয় অধিবেশনে উপস্থিত প্রতিনিধিদের মতামতের ভিত্তিতে এ কমিটি ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান এমপি।

নতুন কমিটিতে ৫ জন সহ-সভাপতির নাম ঘোষণা করা হয়। তারা হলেন, বীর মুক্তিযোদ্ধা মো. রফিকুল ইসলাম বকুল, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাজমূল হুদা নাজিমউদ্দিন দুদু, মো. মাহবুবুর রহমান নিটল, মো. আব্দুল ওয়াদুদ সরকার। এছাড়াও অধ্যক্ষ মো. আফজাল হোসেন, মো. মঞ্জুর মোর্শেদ বাপি ও মো. সাইফুল ইসলাম সরকারকে যুগ্ম-সাধারণ সম্পাদক করা হয়েছে। তিনজনকে সাংগঠনিক সম্পাদক করা হয়। তারা হলেন- মো. আহমেদুল কবীর বাবুল, মো. মোখলেছুর রহমান ও মো. সোহেল রানা। প্রচার সম্পাদক প্রদীপ কুমার সরকার, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. এস. এম মাজহারুল ইসলাম সোহেল ও মহিলা বিষয়ক সম্পাদক মোছা. পারভিন আকতার।

এর আগে শুক্রবার (১৭ জুন) বিকেলে সাঘাটা উপজেলা পরিষদ চত্বরে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরহাদ আব্দল্লাহ হারুন বাবলু।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান এমপি। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।

সাঘাটা উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়ারেছ আলীর সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধনী পর্বে আরও বক্তব্য রাখেন, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাখায়াত হোসেন শফিক, কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া, সফুরা বেগম রুমি, জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম অ্যাড. সামশীল আরেফিন টিটু।

আরও পড়ুন: স্ত্রীকে পিটিয়ে হত্যা করল স্বামী

সাঘাটা উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটিকে আগামী এক মাসের মধ্যে গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে সমন্বয় করে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেওয়া হয়।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড