• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীকে পিটিয়ে হত্যা করল স্বামী

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

১৮ জুন ২০২২, ১৭:২৪
স্ত্রীকে পিটিয়ে হত্যা করল স্বামী
প্রতীকী ছবি

কুড়িগ্রামের ফুলবাড়ীতে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৭ জুন) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের পূর্ব ফুলমতি গ্রামে। পুলিশ অভিযুক্ত স্বামীকে গ্রেফতার ও লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

জানা গেছে, সাত মাস আগে উপজেলার কুটিচন্দ্রখানা গ্রামের আশরাফ আলীর মেয়ে আফরোজার (২২) সাথে পূর্ব ফুলমতি গ্রামের আব্দুল জব্বারের ছেলে দেলওয়ার হোসেনের (২৭) পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই দেলওয়ার নানা অজুহাতে স্ত্রীর উপর অমানুষিক নির্যাতন চালাত। কিছুদিন আগে স্ত্রী আফরোজা জানতে পারেন যে, তার স্বামীর তালাকপ্রাপ্ত স্ত্রীর সাথে সম্পর্ক রয়েছে। এ নিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া বিবাদ হতো।

শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে একই বিষয় নিয়ে দুজনের মধ্যে আবারও কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে দেলওয়ার বেদম মারপিট শুরু করলে মোবাইলে মা চায়না বেগমকে মারপিটের কথা জানায় আফরোজা। এর কিছুক্ষণ পর দেলওয়ার তার শাশুড়ি চায়না বেগমকে আবারও মোবাইল করে জানায়, আপনার মেয়ে মারা গেছে এসে দেখে যান। পরে খবর পেয়ে ফুলবাড়ী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে দেলওয়ারকে আটক করে থানায় নিয়ে আসে।

আরও পড়ুন: টিকা দিয়ে বাড়ি ফেরা হল না কলেজছাত্রের

এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত স্বামী দেলওয়ারকে আটক রয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড