• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পানিতে ডুবে ও বজ্রপাতে ২ জনের মৃত্যু

  মো. আফসার খাঁন, কালিয়াকৈর (গাজীপুর)

১৮ জুন ২০২২, ১৬:৩০
পানিতে ডুবে ও বজ্রপাতে ২ জনের মৃত্যু
প্রতীকী

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ফুলবাড়িয়া মজিদচালা এলাকায় বজ্রপাতে একজন কৃষক ও রতনপুর এলাকায় পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৭ জুন) বিকেলে এ পৃথক দুজনের মৃত্যুর ঘটনা ঘটে। নিহতরা হলেন, বজ্রপাতে মৃত্যু হয় মজিদচালা গ্রামের বসুম উদ্দিনের ছেলে সোবহান হোসেন (৫৫), এবং পানিতে ডুবে মৃত্যু হয় রতনপুর গ্রামের জহির উদ্দিনের ছেলে অর্পণ (১১)।

এলাকাবাসী সূত্রে জানা যায়, কালিয়াকৈর উপজেলার ফুলবাড়িয়া মজিদচালা এলাকার সোবহান হোসেন শুক্রবার বিকেলে বৃষ্টি উপেক্ষা করে বাড়ির পাশের মাঠ থেকে গরু আনতে যায়। এ সময় আকাশে বজ্রপাত হতে থাকে। হঠাৎ এক সময় বজ্রপাত তার উপর পড়ে, তার (শরীরের স্পর্শ) আসে। তিনি মাটিতে পড়ে যায়। এতে কৃষকের মৃত্যু ঘটে। স্থানীয়রা সোবহান হোসেনকে মাঠে পড়ে থাকতে দেখে তার পরিবারকে খবর দেয়। খবর পেয়ে পরিবারের লোকজন মাঠ থেকে লাশটি উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

ফুলবাড়িয়া এলাকার ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য শফিকুল ইসলাম জানান, মাঠ থেকে গরু আনতে গিয়েছিলেন তিনি। পরে তার উপর বজ্রপাত হলে তিনি মৃত্যুবরণ করেন।

অপরদিকে কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকার রতনপুর শুক্রবার বিকেলে খালের পানিতে ডুবে অর্পণ নামের এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত অর্পণ বিকেলে কয়েকজন বন্ধুর সাথে বাড়ির পাশের একটি খালে গোলস করতে যায়। এ সময় অর্পণ সাঁতার কাটতে কাটতে পানিতে গোসল করতে থাকে। পরে হঠাৎ এক সময় পানি ডুবে যায় অর্পণ। এ সময় অর্পণের বন্ধুরা বাড়িতে এসে খবর দিলে স্বজনরা ঘটনাস্থলে গিয়ে অর্পণের লাশ উদ্ধার করেন। এ ঘটনায় নিহতের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুন: স্ত্রীর পরকীয়ায় সর্বস্বান্ত সৌদি প্রবাসী

মৌচাক ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আবদুল বাতেন জানান, পানিতে ডুবে অর্পণ নামের এক শিশুর মৃত্যু হয়েছে। তাকে উদ্ধার করে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড