• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাপ্তাইয়ে জেলেদের মাঝে ভিজিএফ চাল বিতরণ

  মো. কবির হোসেন, কাপ্তাই, রাঙামাটি

১৬ জুন ২০২২, ১৩:২৭
(ছবি: সংগৃহীত)

রাঙামাটির কাপ্তাই হ্রদে তিন মাস মাছ শিকার নিষিদ্ধ করেছে প্রশাসন। সে কারণে কর্মহীন হয়ে পড়েছেন স্থানীয় মৎস্যজীবীরা। সেই কথা মাথায় রেখে তাদের মাঝে ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬জুন) সকাল ১০টায় কাপ্তাই উপজেলা প্রশাসনের আয়োজনে ৪ নম্বর ইউপি পরিষদে এ ভিজিএফ চাল বিতরণ করা হয়। পারিবারিক মানবিক সহায়তা কার্মসূচির আওতায় কাপ্তাইয়ে ৭১৪ জন মৎস্যজীবীকে ১৩ টন (৭২০কেজি) ভিজিএফ দেওয়া হয়।

তিনমাস বন্ধকালীন সময়ের প্রথম মাসে প্রতিটি পরিবারকে ২০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। বিতরণ ও আলোচনাসভায় সভাপতিত্ব করেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান।

প্রধান অতিথি ছিলেন রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন কাপ্তাই উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.রুহুল আমিন, ৪ নম্বর ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, নৌ পুলিশ এসআই আশরাফুল ইসলাম ও উপজেলা মৎস্যজীবী লীগ সভাপতি মোস্তাক আহমেদ।

প্রধান অতিথি বলেন, ‘বর্তমান আওয়ামী লীগ সরকার সর্বস্তরের উন্নয়ন করে চলছে। দীপংকর তালুকদার এমপির প্রচেষ্টায় আজ জেলের মাঝে ভিজিএফ বিতরণ করা হয়েছে।’

এ সময় কাপ্তাই ইউপি পরিষদের সকল সদস্য ও কাপ্তাই প্রেসক্লাব সভাপতি কবির হোসেন উপস্থিত ছিলেন।

ওডি/কেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড