• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কানসাট ইউপি নির্বাচনে নৌকার ভরাডুবি, স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

  মো. কামাল হোসেন, চাঁপাইনবাবগঞ্জ

১৬ জুন ২০২২, ১২:২৪
কানসাট ইউপি নির্বাচনে নৌকার ভরাডুবি, স্বতন্ত্র প্রার্থী বিজয়ী
স্বতন্ত্র প্রার্থী বিজয়ী। ছবি : অধিকার

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সেফাউল মূলক ১৬ হাজার ৫৯১ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নৌকা প্রতীকের প্রার্থী বেনাউল ইসলাম পেয়েছেন ৮ হাজার ৪৮৪ ভোট।

বুধবার (১৫ জুন) সন্ধ্যায় এ তথ্য জানান উপজেলা নির্বাচন কর্মকর্তা তাসিনুর রহমান। এর আগে বিরতিহীন ভোটগ্রহণ ভোটারদের মাঝে ছিল আনন্দ, উৎসাহ আর উদ্দীপনা।

তবে, প্রথমবারের মতো ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ হওয়ায় ভোটাররা তাদের ভোটাধিকার কম সময়ে সহজেই প্রয়োগ করতে পেরেছেন বলে জানিয়েছেন ভোটাররা।

কানসাট ইউপি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা তাসিনুর রহমান জানান, কানসাট ইউপি’র শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

এতে ১৬ হাজার ৫৯১ ভোট পেয়ে চেয়ারম্যান পদে সেফাউল মূলক নির্বাচিত হয়েছেন। আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বেনাউল ইসলাম নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ৮ হাজার ৪৮৪ ভোট।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড