• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোটের ফল ঘোষণার পর মেম্বার প্রার্থীর সমর্থকের ওপর হামলা

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী, চট্টগ্রাম

১৬ জুন ২০২২, ১২:০০
গুরুতর আহত বদিউল আলম (ছবি: অধিকার)

চট্টগ্রামের বাঁশখালীতে শিলকূপ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য ফিরোজ সিকদারের সমর্থকের উপর হামলার অভিযোগ উঠেছে।

বুধবার (১৫ জুন) সন্ধ্যা ৭টার দিকে একই ওয়ার্ডের প্রার্থী জাকের হোসেনের কয়েকজন সমর্থক বিজয়ী প্রার্থী ফিরোজের সমর্থক বদিউল আলমকে (৩৫) গুরুতর আহত করে।

তাকে কিল, ঘুষি মেরে চোখে গুরুতর জখম করা হয়। ঘটনাস্থল থেকে লোকজন তাকে উদ্ধার করে প্রথমে বাঁশখালী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে অবস্থা গুরুতর হওয়ায় তাকে চমেক প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

এ বিষয়ে টিউবওয়েল প্রতীকে নির্বাচিত ইউপি সদস্য ফিরোজ সিকদার বলেন, ‘ভোটের ফল ঘোষণার পর আমি বাড়িতে চলে আসি। পরে শুনলাম আমার এক সমর্থক কাঠমিস্ত্রী বদিউল আলমকে আমার প্রতিদ্বন্দ্বি প্রার্থীর কিছু সমর্থক কিল, ঘুষি মেরে চোখে গুরুতর জখম করে। বর্তমানে আহত বদিউল আলমের অপারেশন হচ্ছে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে।

এ বিষয়ে প্রতিদ্বন্দ্বি প্রার্থী জাকের হোসেন অস্বীকার করে বলেন, ‘আসলে এ ঘটনার বিষয়ে আমি জানি না। নির্বাচনের দিন ফল ঘোষণার পর থেকে আমি বাড়িতে অবস্থান করছি। এখনো বাড়ি থেকে বের হইনি। কারা এমন কাণ্ড ঘটিয়েছে তা জানি না। বিষয়টি প্রথম আপনার কাছ থেকে শুনলাম ‘

এ বিষয়ে মামলার প্রস্তুতি নিচ্ছে আহত বদিউল আলমের পরিবার।

শিলকূপ ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান কায়েশ সরওয়ার সুমন বলেন, ‘বিষয়টি সম্পর্কে আমি অবগত নই। কেউ আমাকে জানায়নি। তবে বিষয়টি কিভাবে সমাধান করা যায় তা দেখছি।’

প্রসঙ্গত, বুধবার বাঁশখালীর ১৩ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

ওডি/কেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড