• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

দু’টি ডায়াগনস্টিক সেন্টারের প্যাথলজি কার্য্যক্রম বন্ধ ঘোষণা

  এম আনোয়ার হোসেন, মীরসরাই, চট্টগ্রাম

১৬ জুন ২০২২, ১১:২২
চট্টগ্রামের মীরসরাইয়ে নিবন্ধন না থাকায় দুটি ডায়াগনিস্টিক সেন্টারে অভিযান (ছবি: অধিকার)

চট্টগ্রামের মীরসরাইয়ে নিবন্ধন না থাকায় লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার ও ওয়েল ফেয়ার ডায়াগনস্টিক সেন্টার নামে দু’টি প্রতিষ্ঠানের প্যাথলজি কার্য্যক্রম বন্ধ করে দেওয়া হয়েছে।

বুধবার (১৫ জুন) দুপুরে উপজেলার বারইয়ারহাট পৌর বাজারে অবস্থিত প্রতিষ্ঠান দু’টিতে অভিযান চালিয়ে নিবন্ধন না থাকায় প্যাথলজি বিভাগের কার্যক্রম বন্ধ রাখার নির্দেশনা দেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মিনহাজ উদ্দিন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মিনহাজ উদ্দিন জানান, স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা অনুযায়ী বারইয়ারহাট পৌর বাজারে একটি হাসপাতাল ও দুট ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করা হয়। এ সময় লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার ও ওয়েল ফেয়ার ডায়াগনস্টিক সেন্টারের নিবন্ধন না থাকায় তাদের প্যাথলজি কার্যক্রম বন্ধ রাখার নির্দেশনা দেওয়া হয়েছে। আগামী ১০ দিনের মধ্যে নিবন্ধন সংক্রান্ত কাগজপত্র জমা দিতে বলা হয়েছে। তবে প্রতিষ্ঠান দু’টি ডাক্তারের চেম্বার চালু রাখতে পারবে। এ সময় কমফোর্ট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের সকল কাগজপত্র আপডেট পাওয়া গেছে। নিবন্ধনহীন প্রতিষ্ঠানের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করা হবে বলে জানান তিনি।

অভিযান চলাকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যান কর্মকর্তা আরিফুল ইসলাম, অফিস সহকারী ইফতেখার উদ্দিন উপস্থিত ছিলেন।

ওডি/কেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড