• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

৩৭৫০ পিস ইয়াবাসহ তিন মাদক পাচারকারী গ্রেফতার

  মো. কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশ (চট্টগ্রাম)

১৬ জুন ২০২২, ১১:০২
৩৭৫০ পিস ইয়াবাসহ তিন মাদক পাচারকারী গ্রেফতার
উদ্ধারকৃত ইয়াবাসহ গ্রেফতারকৃত মাদক পাচারকারীরা (ছবি : অধিকার)

চট্টগ্রামের চন্দনাইশ থানা পুলিশের পৃথক অভিযানে তিন হাজার ৭৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক পাচারকারীকে আটক করা হয়েছে। পরে তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে তোলা হয়।

পুলিশ জানায়, বুধবার (১৫ জুন) সকাল ৮টায় চন্দনাইশ থানার উপ পরিদর্শক (এসআই) মো. ইখতিয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ চন্দনাইশ পৌরসভার উত্তর গাছবাড়িয়া এলাকায় সড়ক ও জনপথ অফিসের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযান চালিয়ে তিন হাজার পিস ইয়াবাসহ লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের চুনতি পানতিরিশা মন্দুলা চর ফারাঙ্গা এলাকার মৃত আহম্মদ মিয়ার ছেলে মো. শফিউল আলম (২১) ও একই এলাকার জসিম উদ্দিনের ছেলে মো. জাবেদ হোসাইনকে (২২) আটক করে।

অপর দিকে মঙ্গলবার (১৪ জুন) বিকাল ৪টায় চন্দনাইশ থানার উপ পরিদর্শক (এসআই) মোহাম্মদ মাজহারুল হক চন্দনাইশ পৌরসভাস্থ উত্তর গাছবাড়িয়া এলাকায় সড়ক ও জনপথ বিভাগের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযান চালিয়ে ৭৫০ পিস ইয়াবাসহ কক্সবাজার জেলার উখিয়া পালংখালি ইউনিয়নের থ্যাইংখালি অস্থায়ী রোহিঙ্গা ক্যাম্পের (ক্যাম্প নং-১৪, ব্লক-এ-২, রুম নম্বর-৬৫) মৃত আব্দুর রশিদের ছেলে জামাল হোসেনকে (২২) আটক করে।

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, মাদক উদ্ধারে নিয়মিত অভিযান চালাচ্ছে চন্দনাইশ থানা পুলিশ। মূলত এরই ধারাবাহিকতায় পৃথক দুটি অভিযান চালিয়ে তিন হাজার ৭৫০ পিস ইয়াবাসহ তিন মাদক পাচারকারীকে আটক করা হয়েছে।

আরও পড়ুন : তিন ইউপিতে নৌকার ভরাডুবি, স্বতন্ত্র প্রার্থীদের জয়

উল্লেখ্য, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়েরের পর আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড